ঢাকা বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

Popular bangla online news portal

বন্যাকবলিত মানুষের দুয়ারে দুয়ারে খাবার পৌঁছে দিচ্ছেন সনজিত-সাদ


নিউজ ডেস্ক
১২:৪৪ - মঙ্গলবার, জুন ২১, ২০২২
বন্যাকবলিত মানুষের দুয়ারে দুয়ারে খাবার পৌঁছে দিচ্ছেন সনজিত-সাদ

স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছেন সিলেটবাসী। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছে সিলেটে। বানভাসি মানুষের জন্য বিভিন্ন পর্যায়ের মানুষ খাবার নিয়ে ছুটে যাচ্ছে সিলেটে।  তবে বন্যার শুরু থেকেই মাঠে ছিলো বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সোমবার ছাত্রলীগের কয়েককটি টিম সিলেটের বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চলগুলোতে বৃষ্টি ভিজে বন্যার্তদের মাঝে খাবারসামগ্রী বিতরণ করেন। তাদের বৃষ্টি ভিজে উপহার সামগ্রী বিতরণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ভাইরাল হলে,নেটিজেনরা ছাত্রলীগের  প্রশংসা করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরীকে দেখা যায়,পানিতে নেমে তারা বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করছে। এছাড়াও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জিয়াসমিন শান্তা,যুগ্ম - সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি,সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিনসহ সিলেট জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সিলেটের প্রত্যন্ত অঞ্চলে উপহার সামগ্রী বিতরণ করতে দেখা গেছে।

এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন জেলা ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে খাবার সামগ্রী এনে সিলেটের বিভিন্ন উপজেলার দূর্গম এলাকার বন্যার্তদের মাঝে বিতরণ করা হচ্ছে।

ছাত্রলীগের উপহার সামগ্রীতে ছিল - চিড়া,গুড়,স্যালাইন,বিশুদ্ধ পানি,কেক,বাটার বন,বিস্কুট, সাবান,রুটি এবং মোমবাতি। তাছাড়া বিভিন্ন জায়গায় রান্না করা খাবারও রান্না করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী বলেন, দেশের এই দুর্যোগে শুরু থেকেই ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নির্দেশে মাঠপর্যায়ে কাজ করছে ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী। আমরা শুকনা খাবারের পাশাপাশি অনেক জায়গায় খিচুড়ির আয়োজন করেছি। ছাত্রলীগের এমন আয়োজন অব্যাহত থাকবে।দেশের যে কোন দূর্যোগে ছাত্রলীগই সবার আগে ঝাঁপিয়ে পড়ে। আমরা বিপদে আপদে সবসময় মানুষের পাশে আছি।