ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

মিনিস্টার মাইওয়ান গ্রুপের সাথে এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের সমঝোতা চুক্তি স্বাক্ষর


নিউজ ডেস্ক
৭:২৬ - বুধবার, জুন ৮, ২০২২
মিনিস্টার মাইওয়ান গ্রুপের সাথে এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের সমঝোতা চুক্তি স্বাক্ষর

মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন মার্কেটপ্লেস ই-রাজ–এর সাথে স্যামসাং বাংলাদেশের ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি ঢাকার গুলশানে এক্সেল টেলিকম ও ই-রাজ এর মধ্যে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। দেশি ও বিদেশী বিভিন্ন রকমের ইলেকট্রিক ও ইলেকট্রনিকস সহ হোম অ্যাপ্লায়েন্স সকল পণ্যের সমাহার নিয়ে সাজানো হয়েছে মিনিস্টারের অনলাইন প্লাটফর্ম ই-রাজ।

এই চুক্তির মাধ্যমে মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন মার্কেটপ্লেস ই-রাজ থেকে গ্রাহকরা স্যামসাং-এর সকল পণ্য ক্রয় করতে পারবে। তাছাড়া ই-রাজ এর মাধ্যমে গ্রাহকরা দ্রুত ডেলিভারির নিশ্চয়তার পাশাপাশি মানসম্মত ইলেকট্রিক, ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য ক্রয় করতে পারবে।

মিনিস্টার মাইওয়ান গ্রুপের পক্ষ থেকে মিনিস্টার ও মাইওয়ান গ্রুপের মহাব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম লিটন ও এক্সেল টেলিকম-এর পক্ষ থেকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির পরিচালক মোহাম্মদ সাইফুদ্দিন টিপু। এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সেল টেলিকম -এর সাদিয়া তাসনিম, ই-রাজ-এর মোঃ গোলাম কিবরিয়া, এ.এফ.এম রোকনুজ্জামান রিজু, মোঃ আল-আমিন সহ অন্যান্য কর্মকর্তাগণ।