ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ফোনে আকর্ষণীয় ছাড় দিতে ক্রোমের সঙ্গে জুটি বাঁধল ‌‌‘নাথিং’


নিউজ ডেস্ক
৪:৩৮ - শুক্রবার, অক্টোবর ২০, ২০২৩
ফোনে আকর্ষণীয় ছাড় দিতে ক্রোমের সঙ্গে জুটি বাঁধল ‌‌‘নাথিং’

ফোনে আকর্ষণীয় ছাড় দিতে ক্রোমের সঙ্গে জুটি বাঁধল কার্ল পেইয়ের সংস্থা ‘নাথিং’। নাথিং ফোন (২) এর ওপরে শর্তসাপেক্ষে ৩ হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এখন থেকে ক্রোমের সমস্ত রিটেইল আউটলেটেই নাথিংয়ের প্রোডাক্টের ওপরে অফারগুলো পাওয়া যাবে।

খুব অল্প সময়ের মধ্যে কোম্পানিটি সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এক বছরের ব্যবধানে সংস্থাটি দুটি স্মার্টফোন, ইয়ারবাড, এমনকি স্মার্টওয়াচ, ইয়ারবাডের মতো গ্যাজেট লঞ্চ করতে সংস্থাটি একটি সাব-ব্র্যান্ডের জন্মও দিয়েছে। এবার টাটার নিজস্ব সংস্থা ক্রোমের সঙ্গে জুটি বেঁধে নাথিং তাদের একাধিক প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। সেই তালিকায় রয়েছে— নাথিং ফোন (১), নাথিং ফোন (২), নাথিং ইয়ার (১) এবং সিএমএফ বাই নাথিংয়ের বিভিন্ন প্রোডাক্টও।

নাথিং ও ক্রোমের এই পার্টনারশিপ সম্পর্কে নাথিংয়ের জেনারেল ম্যানেজার ও ভাইস প্রেসিডেন্ট মনু শর্মা বলছেন, ভারত হলো নাথিংয়ের জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার। এই পার্টনারশিপ আমাদের ক্রোমের অনেক ক্রেতাদের কাছে নাথিংয়ের আইকনিক ডিজাইন এবং প্রযুক্তি পৌঁছে দেওয়ার সুযোগ করে দিয়েছে। ক্রোম হলো ভারতের শীর্ষস্থানীয় রিটেইল বিক্রেতার মধ্যে একটি। সংস্থার এই সহযোগিতা সম্পূর্ণ নতুন দর্শকদের কাছে আমাদের পণ্যগুলি পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি প্রদর্শন করে।

চলতি বছরেই লঞ্চ হয়েছে নাথিং ফোন (২)। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে। এই স্ক্রিনটি তার আগের প্রজন্মের ফোনের তুলনায় ০.১৫ ইঞ্চি বড়। নতুন ফোনটিতে রয়েছে এফএইচডি+ ওএলইডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০এইচজেড। সেলফি ক্যামেরার জন্য এই ফোনে রয়েছে পাঞ্চ হোল কাট।

ফোনের ডিসপ্লেটি ১৬০০ নিটস পিক ব্রাইটনেস দিতে পারে। পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে স্নাপড্রাগন ৮+ জিইএন ১ চিপসেট, যা পেয়ার করা হয়েছে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সঙ্গে। সফটওয়্যার হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক নাথিং ওএস ২.০ আউট অফ দ্য বক্স।