ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বাজারে এলো প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল


নিউজ ডেস্ক
১২:১৫ - মঙ্গলবার, জানুয়ারী ১৭, ২০২৩
বাজারে এলো প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল

চুলের বৃদ্ধির জন্য সম্প্রতি প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল নিয়ে এসেছে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। নতুন এই অয়েলটিতে পেঁয়াজের নির্যাস ও ভিটামিন ই-এর ব্যবহারে নারিকেল তেলের গুণকে আরও সমৃদ্ধ করা হয়েছে। ফুলের সুবাসযুক্ত এবং নন-স্টিকি নতুন প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েলটি এনেছে দীর্ঘদিনের বিশ্বস্ত ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড। 

চুল বৃদ্ধির কাজে বছরের পর বছর ধরে দারুণ উপকারি এক উপাদান হিসেবে ব্যবহৃত হয়ে আসছে পেঁয়াজের রস। তবে পেঁয়াজের কটু গন্ধ এবং এই রস তৈরির ঝুটঝামেলার কারণে এর ব্যবহার মানুষের কাছে বেশ কঠিন মনে হয়। ফুলের সুবাসযুক্ত সম্পূর্ণ নতুন ফর্মুলার এই অনিয়ন অয়েলটি দীর্ঘদিনের এই সমস্যার একটি সহজ সমাধান। প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েলটিতে নারিকেল তেলের উপকারিতার সাথে যুক্ত হয়েছে পেঁয়াজের রসের অনন্য গুণ ও ভিটামিন ই-এর উপকারিতা। 

প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল-এর উদ্বোধন প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর কান্ট্রি হেড রজত দীবাকর বলেন, “ম্যারিকো বাংলাদেশ তার গ্রাহকদের চাহিদার কথা বিবেচনায় রেখে নিত্য নতুন উদ্ভাবনী সমাধান নিয়ে আসায় বিশ্বাস করে। দেশব্যাপী মেয়েদের চুলের যত্নে বিশেষ চাহিদা পূরণের লক্ষ্যে প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েল নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।” 

২০০ মি.লি. প্যারাসুট অ্যাডভান্সড অনিয়ন হেয়ার গ্রোথ অয়েলটি মাত্র ১৮০ টাকা মূল্যে দেশজুড়ে স্থানীয় সুপার শপ, ডিপার্টমেন্টাল স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে পাওয়া যাচ্ছে। অফারটি সীমিত সময়ের জন্য প্রযোজ্য।