ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ছাত্রলীগের সহ-সভাপতি হলেন খাইরুল ইসলাম শিশির


নিউজ ডেস্ক
১৪:৩৫ - রবিবার, নভেম্বর ১৩, ২০২২
ছাত্রলীগের সহ-সভাপতি হলেন খাইরুল ইসলাম শিশির

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি খাইরুল ইসলাম শিশির।

ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানানো হয়।

শিশির স্কুল জীবনে নেতৃত্বের গন্ডি পেরিয়ে কলেজ জীবনের প্রথম বর্ষ থেকে সরাসরি ছাত্র রাজনীতি শুরু করেন। মেধাভিত্তিক রাজনীতির মাধ্যমে জায়গা করে নেন দনিয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটিতে। প্রথমে দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন, পরবর্তীতে তিনি সফলতার সাথে দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি দায়িত্ব পালন করেন।

প্রসঙ্গত, সরকার বিরোধী  অরজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে শক্ত অবস্থান নেন ঢাকার রাজপথের দনিয়া কলেজ প্রাঙ্গণে। এছাড়াও অরাজকতা সৃষ্টিকারীদের প্রতিহত করতে গিয়ে আহত হয়েছিলেন। এছাড়াও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  জুবায়ের আহমেদ এর তত্ত্বাবধানে দেশের ক্রান্তিলগ্নে মহামারী করোনায় দেশ জাতির উদ্দেশ্য নিজস্ব ও বন্ধু মহলের তহবিল হতে বহুবার ত্রাণ বিতরণ করেন।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে পদায়ন করায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ ও সভাপতি মেহেদী হাসান কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এই ত্যাগী নেতা।