ঢাকা বুধবার, মে ২৫, ২০২২

Popular bangla online news portal

দেশের বাইরে যেতে আদালতের দ্বারস্থ জ্যাকলিন


নিউজ ডেস্ক
২:৩৯ - বৃহস্পতিবার, মে ১২, ২০২২
দেশের বাইরে যেতে আদালতের দ্বারস্থ জ্যাকলিন

দেশের বাইরে যেতে চান বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার প্রতারণার মামলার সঙ্গে জড়িয়ে জ্যাকলিনের বিদেশ যাত্রা এখন আর আগের মতো সহজ নয়।আদালতের কাছ থেকে অনুমিত নিয়েই দেশের বাইরে পা দিতে হবে তাকে।

আবু ধাবিতে অনুষ্ঠিত হতে চলেছে বলিউডের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অংশ নেওয়ার জন্য সেখানে যেতে চান জ্যাকলিন। এ কারণে ১৫ দিনের জন্য আবু ধাবি যাওয়ার অনুমতি চেয়ে দিল্লি কোর্টে আবেদন জানিয়েছেন।

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ‘ঠগ’ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক নিয়ে তুমুল শোরগোল বলিউডে। বিশেষ করে জ্যাকলিনের সঙ্গে সুকেশের একটি অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিতর্কের মুখে পড়েন জ্যাকলিন। 

খবরে আসে, সুকেশের কাছ থেকে নাকি দামি দামি উপহারও নিয়েছিলেন তিনি। আর তা নিয়েই নিন্দুকরা জ্যাকলিনের উপর একেবারে ঝাঁপিয়ে পড়েন। জ্যাকলিনকে বিপাকে পড়তে দেখে নিজেকে সামলাতে পারেননি ‘প্রেমিক’ সুকেশ। শেষমেশ নিজেকে দোষী হিসেবে তুলে ধরে সংবাদমাধ্যমকে লিখে ফেলছিলেন এক আবেগঘন চিঠি। সুকেশের কথায়, ‘জ্যাকলিন একেবারেই নির্দোষ। ওসব দামি উপহার ভালবাসার প্রতীক!’ সুকেশ মামলায় ইডির নজরে প্রথম থেকেই ছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর নামে লুকআউট নোটিশও জারি হয়েছিল।

সুকেশ চন্দ্রশেখর মামলায় নাম জড়িয়েছে বলিউডের নোরা ফতেহি, জাহ্নবী কাপুর ও সারা আলি খানেরও। সম্প্রতি এই কাণ্ডে নাম জড়িয়েছে ভূমি পেডনেকরও। এক ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের দাবি, চন্দ্রশেখর জাল বিছিয়েছিলেন ভূমির জন্যও। তবে ইডিকে নায়িকা জানিয়েছেন, তিনি ওই প্রতারকের থেকে কোনো উপহার নিতে রাজি হননি।