ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

জনতা ব্যাংকে গাছ উপহার ক্যাম্পেইনের উদ্বোধন


নিউজ ডেস্ক
১৪:৩৬ - বুধবার, মে ১১, ২০২২
জনতা ব্যাংকে গাছ উপহার ক্যাম্পেইনের উদ্বোধন

জনতা ব্যাংকে আমাদের গৃহ সবুজায়ন কার্যক্রমের আওতায় জন্মদিনে গাছ উপহার ক্যাম্পেইনের উদ্বোধন করেছেন ব্যাংকের এমডি এন্ড এন্ড সিইও বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ।

বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমডি এন্ড এন্ড সিইও বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, বৈশ্বিক উষ্ণতা হ্রাস এবং পরিবেশ রক্ষায় স্কুল-কলেজ, রাস্তা, বাঁধ ও পরিত্যাক্ত স্থানগুলোতে আমাদের বৃক্ষরোপনে এগিয়ে আসতে হবে। একইসাথে কার্বন নিঃসরন কমাতে আমাদের বাড়ী-কর্মস্থলে সবুজায়ন গড়তে হবে। সভায় জন্মদিনে গাছের চারা উপহার হিসেবে বিতরনে তিনি সবাইকে আহ্বান জানান। তিনি জানান, জনতা ব্যাংক গ্রীন ব্যাংকিংয়ে অগ্রাধিকার দিচ্ছে।      

সভাপতির বক্তব্যে আমাদের গৃহ সবুজায়ন কার্যক্রমের প্রতিষ্ঠাতা সমন্বয়ক ও সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হোসাইন বলেন, সবুজায়ন কার্যক্রম ত্বরাণিত করতে সবাইকে নিষ্ঠার সাথে একযোগে কাজ করতে হবে। এ কার্যক্রমের আওতায় স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ইতিমধ্যে তিনিটি পাইলট প্রকল্প হাতে নেওয়া হয়েছে।   

অনুষ্ঠানে জনতা ব্যাংকের ডিএমডি মোঃ আব্দুল জব্বার, শেখ মোঃ জামিনুর রহমান ও মোঃ আসাদুজ্জামান, পল্লী সঞ্চয় ব্যাংকের সাবেক ডিএমডি মোঃ শহীদুল ইসলাম, জনতা ব্যাংকের সাবেক জিএম মোঃ শা’দত হোসেনসহ ঊর্ধ্বতন নির্বাহী-কর্মকর্তা উপস্থিত ছিলেন। এছাড়া বিভাগীয় ও এরিয়া অফিস প্রধানগণ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।