ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত ২


নিউজ ডেস্ক
৫:২০ - বৃহস্পতিবার, মে ৫, ২০২২
গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত ২

পাবনার ঈশ্বরদীতে তরমুজবোঝাই একটি ট্রাককে অভারটেক করার সময় রাস্তায় ছিটকে পড়া মোটরসাইকেলটিকে বাঁচাতে গিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। তাদেরকে ঈশ্বরদী উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

বৃৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে সলিমপুর ইউনিয়নের জয়নগর এলাকার চাঁদ আলির মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সলিমপুর ইউনিয়নের চরমিরকামারি গ্রামের সুজন হোসেনের ছেলে মেহেদী হাসান বিজয় (২১) ও ট্রাকের হেলপার। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের পরিদর্শক অপু কুমার জানান, সকালে লালনশাহ সেতু রোডে কুষ্টিয়া হতে একটি তরমুজবোঝাই ট্রাক দাশুড়িয়া অভিমুখে যাওয়ার সময় মিরকামারী চাঁদআলি মোড়ে পাশাপাশি আসা মোটরসাইকেল ওভারটেক করার সময় রাস্তায় ছিটকে পড়ে। এ সময় ট্রাকচালক তাদের বাঁচাতে সাইড দিতে গিয়ে উল্টে গাছের সঙ্গে লেগে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

ঈশ্বরদী স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, ঘটনার পরে ২ জনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। মূলত দুজনকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। আহত ৩ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

ঈশ্বরদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিস কুমার শ্যান্নাল জানান, ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে একজনের নাম-পরিচয় জানা গেছে। অপর নিহতের পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ। 

ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে করে ফাঁড়িতে আনা হয়েছে। চালক পলাতক হওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।