ঢাকা রবিবার, মে ২২, ২০২২

Popular bangla online news portal

চাঁদপুরের মতলবে সোশ্যাল ইসলামী ব্যাংক থেকে ২৭ লাখ টাকা চুরি


নিউজ ডেস্ক
৩:৫৯ - শুক্রবার, এপ্রিল ২৯, ২০২২
চাঁদপুরের মতলবে সোশ্যাল ইসলামী ব্যাংক থেকে ২৭ লাখ টাকা চুরি

চাঁদপুরের মতলব দক্ষিণের মুন্সিরহাট বাজারের সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-শাখায় বুধবার রাতে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় সাড়ে ২৭ লাখ টাকা নিয়ে যায় সংঘবদ্ধ চোর।

জানা যায়, গত বুধবার রাতে ব্যাংকের দোতালা ভবনের পূর্ব পাশের জানালার গ্রিল কেটে ব্যাংকের ভেতরে প্রবেশ করে চোরের দল। ভেতরে প্রবেশ করে তারা সিসি ক্যামেরায় কালো রং স্প্রে করে, যাতে তাদের শনাক্ত করা না যায়। পরে প্রযুক্তি ব্যবহার করে ব্যাংকের ভোল্ট খুলে ২৭ লাখ ৩০ হাজার ৩৮৩ টাকা নিয়ে যায়। যাওয়ার সময় সিসিটিভি ফুটেজের রেকর্ড হার্ডডিস্ক নিয়ে যায়, যাতে কোনো প্রমাণ না থাকে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার সুদিপ্ত রায়, মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, সিআইডির ইনস্পেক্টর আবু জাহিদ তুহিন, পিবিআই ইন্সপেক্টর মাহবুবুর রহমানসহ অন্যরা।

এ ঘটনায় ব্যাংকের ম্যানেজার এম এ হালিম ভূইয়া বলেন, প্রতিদিনের ন্যায় ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় ব্যাংক বন্ধ করে আমরা চলে যাই। পরদিন ২৮ এপ্রিল সকাল ৯টা ২০ মিনিটে তালা খুলে সহকারী অফিসার সাদ্দাম হোসেন দেখতে পান জানালার গ্রিল কাটা এবং ভোল্ট খোলা। পরে তিনি আমাকে ও পুলিশকে খবর দেন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার তদন্ত চলছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।