ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বেরোবিতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের নেতৃত্বে ঐশী-মাসুম


নিউজ ডেস্ক
৪:১০ - বুধবার, মে ২২, ২০২৪
বেরোবিতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের নেতৃত্বে  ঐশী-মাসুম

বেরোবি প্রতিনিধি::

'বন্ধুত্ব করি দেশ গড়ি’ শ্লোগান নিয়ে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) দেশের বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠকদের সংগঠন 'ফ্রেন্ডস ফোরাম' এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

এই উপলক্ষে মঙ্গলবার (২১ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতার স্মারক মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন যায়যায়দিন রংপুর জেলা প্রতিনিধি আবেদুল হাফিজ।

 এরপর যায়যায়দিন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি গাজী আজম হোসেন ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। 

বিশ্ববিদ্যালয়ের জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের মোছাঃ আল হুমায়রা জান্নাতি ঐশিকে আহ্বায়ক ও লোক প্রশাসন বিভাগের সাইফুল্লাহ মাসুম কে সদস্য সচিব করে আহ্বায়ক এই কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্য সদস্য হলেন, যুগ্ম আহ্বায়ক গণিত বিভাগের খাদেমুল সরদার, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের মো. সুলাইমান ও লোক প্রশাসন বিভাগের আ স ম রোকনুজ্জামান নাহিদ। যুগ্ম সদস্য সচিব সমাজবিজ্ঞান বিভাগের মো. মিনহাজুর রহমান মেহেদী ও জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের আনিকা তাসকিন। 

এছাড়াও সদস্য রয়েছে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রিতম দেব নাথ, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সিমান্ত চক্রবর্তী, ইংরেজি বিভাগ খ্যাইসাঅং মারমা, মাহফুজুর রহমান সিয়াম ও মামুনুর রশিদ নাইম,একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের রিফাত ইসলাম, গণিত বিভাগের মোছাঃ ফাতেমা খাতুন ও মোছা: মাইসা আক্তার, সমাজবিজ্ঞান বিভাগের মনিরা আঞ্জুম রুমালী, অর্থনীতি বিভাগের তোফায়েল আহমেদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সায়মা আক্তার ও মোঃ আরিফুল ইসলাম আরিফ,লোক প্রশাসন বিভাগের আতিকুর রহমান ও ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের মোমতাহিনা আক্তার।

কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক ও লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক সাব্বির আহমেদ চৌধুরী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর ও ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ আনোয়ারুল আজিম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক সারোয়ার আহমেদ, লোক প্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী।