ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ঢাবিস্থ তিতাস ছাত্র সংগঠনের নেতৃত্বে মাহমুদ-রিয়াদ


নিউজ ডেস্ক
১৪:০৫ - শুক্রবার, মে ১০, ২০২৪
ঢাবিস্থ তিতাস ছাত্র সংগঠনের নেতৃত্বে মাহমুদ-রিয়াদ

প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন "ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ- তিতাস" এর নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

উক্ত কমিটিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আরবি বিভাগের শিক্ষার্থী (মাস্টার্স) মাহমুদ হাসানকে সভাপতি ও একই শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট বিভাগের (এমবিএ) শিক্ষার্থী রেজাউল করিম রিয়াদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।


আজ ১০ মে (শুক্রবার) সংগঠনটির উপদেষ্টা কমিটির এক সভা শেষে সভাপতি নুর আল-আমিন ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি প্রকাশ করা হয়। 



সংগঠনের নব মনোনীত সভাপতি মাহমুদ হাসান বলেন, ‘আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পণ করেছেন আমি সর্বাত্মক চেষ্টা করব শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করতে। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।’


সাধারণ সম্পাদক রেজাউল করিম রিয়াদ বলেন, 'ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের বহুল আকাঙ্ক্ষিত এই সংগঠন। তাই আমরা সবসময় চেষ্টা করব সাবেকদের পরামর্শ এবং বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে সংগঠন পরিচালিত করার।' 


নতুন কমিটির সভাপতি মাহমুদ হাসানের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় এবং সাধারণ সম্পাদক রেজাউল করিম রিয়াদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায়। 


উক্ত উপদেষ্টা কমিটির এই সভায় উপস্থিত ছিলেন- মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, আব্দুল্লাহ আল মাসুদ লিমন, মাহমুদ আবদুল্লাহ বিন মুন্সী, আরিফুল ইসলাম আরিফ, জহিরুল ইসলাম শিশির, নাজমুল হাসান রনি, আমান উল্লাহ আমান, মো. আরিফুল ইসলাম, মো. লুৎফর রহমান, জাকারিয়া খান শাকিল, মাহমুদুল হাসান পলাশ, তারিকুল ইসলাম রাজিব, ইমরান হাসান, ইসরাত জাহান নূর ইভা, সাকিব আল হাসান, ইরফান খন্দকার সোহেল, ফাল্গনী দাস তন্নী, কে এম শরিফুল আলম।


উল্লেখঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের জন্য গড়ে উঠা এই অরাজনৈতিক সংগঠনটি ইতোমধ্যেই নিজেদের সেবা ও ভালো কাজের মাধ্যমে নিজ ক্যাম্পাসে বেশ সুনাম কুড়িয়েছে।