ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

উপজেলা পরিষদ নির্বাচন: লাকসাম-মনোহরগঞ্জে শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
১১:৩৪ - বুধবার, মে ৮, ২০২৪
উপজেলা পরিষদ নির্বাচন: লাকসাম-মনোহরগঞ্জে শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত

কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে। সকালের দিকে বৃষ্টির কারণে লোকজনের উপস্থিত কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এর আগে সকালে জেলার মনোহরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী মো. জাকির হোসেন সংবাদমাধ্যমে এক বক্তব্যে অনিয়মের অভিযোগ তুলেন। তবে ভোটের মাঠ ঘুরে তার অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার আহাম্মদ উল্লাহ উচ্চবিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন আব্দুল কাইয়ুম। সকালে তিনি জানান, তার কেন্দ্রের আওতায় মোট ভোটার আছে ২ হাজার ৩১১ জন। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হচ্ছে।

জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বলেন, সকালে হালকা বৃষ্টিসহ আবহাওয়া বৈরী ছিল, তাই ভোটার উপস্থিতিও কম ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বেড়েছে।

উপজেলা পরিষদ নির্বাচনে লাকসামে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অপরদিকে মনোহরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। দুই উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৪৯ হাজার ১ হাজার ৪৭।