ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

মিনিস্টারের এসি কিনে ৫০% ছাড় পেলেন নারাণগঞ্জের ইব্রাহিম


নিউজ ডেস্ক
১০:০৮ - সোমবার, এপ্রিল ২৫, ২০২২
মিনিস্টারের এসি কিনে ৫০% ছাড় পেলেন নারাণগঞ্জের ইব্রাহিম



প্রতিটি পণ্যের সাথে থাকছে নগদ ১১ লক্ষ টাকা পর্যন্ত জেতার সুযোগ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মিনিস্টার পণ্যের উপর চলমান ঈদ সালামি অফারে ৫০% ছাড় পেলেন নারাণগঞ্জের হাফেজ মাওলানা মো. ইব্রাহিম। সম্প্রতি মিনিস্টারের এম-২৪ কে মডেলের এসি কিনে ক্রাসকার্ড ঘসে এই পুরষ্কার জিতেন তিনি।

ঈদ উপলক্ষে মিনিস্টারের যেকোন পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১১ লক্ষ টাকা জেতার সুযোগসহ পণ্যের উপর নিশ্চিত উপহার। এই অফার চলবে ঈদের দিন পর্যন্ত। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।

মিনিস্টারের এই পুরষ্কার পেয়ে উচ্ছ্বাসিত হয়ে হাফেজ মাওলানা মো. ইব্রাহিম বলেন, আগে ভাবতাম এই ক্রাসকার্ড ঘসলে নামে মাত্র পুরষ্কার দিয়ে থাকে। তবে মিনিস্টারের পণ্য কিনে আমার সেই ধারনা পাল্টে গেল। আমি কল্পনাই করতে পারি নাই মিনিস্টার এসি কিনে এতো টাকা ছাড় পাবো। সত্যিই আমি খুব আনন্দিত।

এদিকে, পুরানো এসির ঝামেলা কিংবা বিদ্যুৎ বিলের চিন্তা মুক্ত রাখতে মিনিস্টার এসির উপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরানো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবে। সাথে থাকছে ৩০% মূল্যছাড়। মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি, জাপান ব্র্যান্ড প্যানাসোনিক এর ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি। এছাড়াও আরও থাকছে ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে মিনিস্টার এসি কিনার সুযোগ। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

যানজটের ভোগান্তি এড়াতে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরো থাকছে নিশ্চিত উপহার ও টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net  এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।