ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে : নানক


নিউজ ডেস্ক
১৬:০৬ - সোমবার, জুন ৫, ২০২৩
নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে : নানক

সন্ত্রাসের পথ পরিহার করে নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (৫ জুন) বিকেলে রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে ঢাকা-১৩ আসনের আটটি ওয়ার্ডে যুবলীগের ১০৪ ইউনিটের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের বক্তব্যের কটূক্তি করেন নানক । তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসার আগে তাদের প্রতিষ্ঠাতা খুনি জিয়াউর রহমান বাংলাদেশের সামরিক বাহিনীর ৬০০'র বেশি সামরিক সদস্যকে ফাঁসির কাষ্ঠে ঝুলিয়ে হত্যা করেছিলেন। তারা নাকি রাষ্ট্রকাঠামোকে মেরামত করবে। ওদের কথা শুনে ঘোড়াও হাসে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, যারা রাষ্ট্রের মধ্যে আরেকটি হাওয়া ভবন রাষ্ট্র গঠন করেছিল। তাদের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে। তাদের ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিতে হবে। 

বিএনপির উদ্দেশে নানক বলেন, লজ্জা করে না আপনাদের? বিএনপি নেতারা বলেছিলেন, ‌‘আওয়ামী লীগ, শেখ হাসিনা কোনো দিন পদ্মা সেতু করতে পারবে না।’ শুধু তাই নয়, বিএনপি পদ্মা সেতু নির্মাণ বন্ধে নানা ষড়যন্ত্র করেছে।

যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের ফোনে যদি কোনো ম্যাসেজ পান। সে ম্যাসেজ পেয়ে আপনারা ঝাঁপিয়ে পড়তে পারবেন না? আমাদের মাঝে কোনো বিভেদ নেই। শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, তার পক্ষে আমরা সবাই ঝাঁপিয়ে পড়ব।

সম্মেলনে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, আগামী নির্বাচন অবাধ-সুষ্ঠু ও অত্যন্ত প্রতিযোগিতামূলক হবে। সকল নির্বাচনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও সরকার নির্বাচন করতে হবে। 

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমাদের মাঠে ময়দানে থাকতে হবে। যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে তৈরি থাকতে হবে।