ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

‘সাদা সাদা কালা কালা’ গাইলেন চঞ্চল ও নচিকেতা


নিউজ ডেস্ক
৯:৪৭ - শনিবার, মার্চ ৪, ২০২৩
‘সাদা সাদা কালা কালা’ গাইলেন চঞ্চল ও নচিকেতা

‘সাদা সাদা কালা কালা’ গানে কণ্ঠ মেলালেন চঞ্চল চৌধুরী ও নচিকেতা চক্রবর্তী। অভিনেতা ও সংগীতশিল্পীর যুগলবন্দিতে মেতেছে নেটপাড়া। মন্তব্যের ঘরে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা।

ভিডিও পোস্ট করে ফেসবুকে চঞ্চল লেখেন, ‘পরিবার-পরিজন নিয়ে গত রাতে নচিদা মানে নচিকেতা চক্রবর্তীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। বাকিটা ইতিহাস। স্মরণে রাখার মতো চমৎকার স্মৃতি। আমাদের সৌভাগ্য, আমরা বাংলা গানে নচিকেতা চক্রবর্তীর যুগ স্বচক্ষে দেখেছি। নচিদা, কামনা করি তোমার সুস্থতা আর দীর্ঘায়িত হোক তোমার শিল্পী জীবন।’

মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমা মুক্তি পাওয়ার পর থেকে এই গানটি দুই বাংলাতেই কুড়িয়েছে বিপুল জনপ্রিয়তা। কিছুদিন আগে নুসরাত ফারিয়ার কণ্ঠেও দর্শক শুনেছেন এই গানটি। শুধু তা-ই নয়, কলকাতায় অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ‘হাওয়া’ দেখার জন্য দর্শকের দীর্ঘ লাইন পড়েছিল।

উল্লেখ্য, কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির ‘পদাতিক’ সিনেমার কাজ শেষ করেছেন চঞ্চল। এতে কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে দীর্ঘদিন পর বাংলাদেশে এসেছেন নচিকেতা। সম্প্রতি কবির বকুলের কথায় বেলাল খানের সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।