ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

তিতুমীর কলেজের বাংলা বিভাগের ৫০ তম ওরিয়েন্টেশন অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
১৭:৫১ - বুধবার, নভেম্বর ২, ২০২২
তিতুমীর কলেজের বাংলা বিভাগের ৫০ তম ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

শিক্ষার্থী বিবেচনায় দক্ষিণ এশিয়ার বৃহত্তম বিদ্যাপীঠ রাজধানীর সরকারি তিতুমীর কলেজ। হাজারো শিক্ষার্থীর পদধ্বনিতে মুখরিত ১৮ একরের ক্যাম্পাস। ক্যাম্পাসে দেশের ভিন্ন ভিন্ন প্রান্ত থেকে আসা স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীদের পদচারণায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

মঙ্গলবার ( ১ নভেম্বর) সরেজমিনে ক্যাম্পাস ঘুরে দেখা গেছে, কলেজের বিভিন্ন বিভাগের সামনে ক্রমশই বাড়ছে নবীন শিক্ষার্থীদের পদচারণা। তবে বাংলা বিভাগের জন্য দিনটি বিশেষ। কারণ তাদের বিভাগের ৫০ তম ওরিয়েন্টেশন। 

বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক কামরুন নাহারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মহিউদ্দিন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. রতন সিদ্দিকী ও ইসলামের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান এস এম আসাদুজ্জামান ।

এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো: রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল। 

তিতুমীর কলেজের নবীন এক শিক্ষার্থী এ প্রসঙ্গে বলেন, খুবই ভালো লাগছে এরকম ঐতিহ্যেবাহী একটি কলেজে ভর্তি হতে পেরে । আরো ভালো লাগছে ৫০ তম ওরিয়েন্টেশনের সাক্ষী হতে পেরে। বাংলা বিভাগ এগিয়ে চলুক দুর্বার গতিতে। বাংলা বিভাগের জন্য শুভেচ্ছা।