ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

সিরাজকে দলে ফেরাল ভারত


নিউজ ডেস্ক
৫:১৫ - শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২
সিরাজকে দলে ফেরাল ভারত

চোটের কারণে এশিয়া কাপে খেলা হয়নি। বিশ্বকাপের ঠিক আগে অস্ট্রেলিয়া সিরিজে তাকে ফেরানো হয় দলে। তবে দক্ষিণ আফ্রিকা সিরিজের শুরুতেই পিঠের চোট ফিরল যশপ্রীত বুমরাহর। যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে শঙ্কাতেই পড়ে গেছে রোহিত শর্মার দল। তবে তার আগে তো দ. আফ্রিকা সিরিজ শেষ করা চাই! সেই সিরিজটা শেষ করতে বুমরাহর জায়গায় দলে ডাকা হয়েছে মোহাম্মদ সিরাজকে।

রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টির আগে সিরাজ আজ গোহাটিতে স্কোয়াডের সাথে যোগ দেবেন। ভারতের টেস্ট দলে নিয়মিত মুখ হলেও সিরাজ সর্বশেষ ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের হয়ে একটি টি-টোয়েন্টিতে খেলেছিলেন। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে আবার তার জায়গা হলো টি-টোয়েন্টি সিরিজের দলে।


এর আগে বুমরাহ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি। তখন রোহিত শর্মা জানান, ছোট একটা চোট আছে ভারতীয় পেসারের। এ অবস্থায় নতুন খবর- পিঠে মারাত্মক চোট রয়েছে বুমরাহর। ৬ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার একটি সূত্র পিটিআইকে নিশ্চিত করেছে যে চোটের কারণে কয়েক মাস মাঠের বাইরে থাকতে হবে বুমরাহকে। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোটের কারণে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা। তার পর আরও এক সিনিয়র ক্রিকেটারকে হারাতে বসেছে ভারত।