ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

তিতুমীরে ভর্তিচ্ছুদের পাশে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ


নিউজ ডেস্ক
১৩:৫৫ - শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
তিতুমীরে ভর্তিচ্ছুদের পাশে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের ভর্তি পরীক্ষায় চাঁদপুর জেলাসহ সারাদেশ থেকে আগত শিক্ষার্থীদের প্রয়োজনীয় নানা তথ্য দিয়ে সহযোগিতা করার লক্ষ্যে হেল্প ডেস্ক স্থাপন করে তিতুমীর কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ।

শুক্রবার (১৯ আগস্ট) কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষার সময় তিতুমীর কলেজের মূল ফটকের সামনে হেল্প ডেস্ক স্থাপন করে ছাত্র সংগঠনটি। শিক্ষার্থীদের আসন বিন্যাস খুঁজে দেওয়া, মাস্ক, ব্যাগ, ঘড়ি ও মোবাইল জমা রাখাসহ বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য করে।


এ বিষয়ে সংগঠনটির সাধারন সম্পাদক এম কে হাসান সবুজ বলেন, চাঁদপুর জেলার তিতুমীর কলেজের সকল ছাত্রদের সমন্বয়ে গঠিত ছাত্রকল্যাণ পরিষদ তিতুমীর কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে সাত কলেজের ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তার জন্য হেল্প ডেস্ক বসানো হয়। চাদপুরসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পরীক্ষার্থীদের ব্যাগ, মোবাইলসহ সব ধরনের ডিভাইস এবং অন্যান্য সামগ্রী যা নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশের অনুমতি নেই তা জমা রাখি এবং পরীক্ষা শেষে এসব জিনিপত্র হস্তান্তর করি। পাশাপাশি তাদের প্রয়োজনীয় তথ্য দিয়ে সহায়তা করা হয় এবং বাকি ভর্তি পরীক্ষার সময়ও আমাদের এই সেবা চলমান থাকবে। বলাবাহুল্য, যে সকল কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়ে আমাদের তিতুমীর কলেজে ভর্তির সুযোগ পাবে তাদের সব ধরনের সহায়তায় তিতুমীর কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ সবসময় পাশে থাকবে ইনশাআল্লাহ।

এ ছাড়াও অন্যান্য জেলা ভিত্তিক ছাত্র সংগঠনের মধ্যে বগুড়া ছাত্রকল্যাণ পরিষদ, লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদ, কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ পরিষদ, ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ পরিষদ, নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদ ও বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদসহ আরো কয়েকটি সংগঠন ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতায় করেছে।