ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

Popular bangla online news portal

আজ থেকে শুরু সোয়াদের রেজিষ্ট্রেশন কার্যক্রম


নিউজ ডেস্ক
৫:৫২ - বুধবার, আগস্ট ১৭, ২০২২
আজ থেকে শুরু সোয়াদের রেজিষ্ট্রেশন কার্যক্রম

প্রতি বছরের ন্যায় এ বছরও বৃত্তি পরীক্ষায় রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু করেছে, দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন ঢাকা (সোয়াদ)। ছাত্র ছাত্রীদের মেধা মূল্যায়নের কথা চিন্তা করে প্রতিবছর বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে প্রতিষ্ঠানটি। এরই মাধ্যমে সংস্থাটি তৃতীয় বারের মত অনলাইনে রেজিষ্ট্রেশন করতে যাচ্ছে ।

মঙ্গলবার (১৬ আগস্ট ২২) সকাল ১০ টায় দি-স্টুডেন্টস্ ওয়েলফেয়ারের এর কার্যালয়ে রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন সোয়াদের পরিচালক আব্দুল্লাহ আল মামুন।

১৬ আগষ্ট শুরুহয়ে রেজিষ্ট্রেশন চলবে আগামী ১৫সেপ্টেম্বর ২০২২ তারিখ পর্যন্ত। 

বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবেন তৃতীয় শ্রেণী থেকে নবম শ্রেণীর স্কুল ও মাদ্রাসার ঢাকা মহানগরের সকল ছাত্র ছাত্রী। 

উল্লেখ্য: বৃত্তি পরীক্ষায়  অনলাইন এর মাধ্যমে রেজিষ্ট্রেশন করতে হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। 

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা এর পরিচালক উদ্বোদনী বক্তব্যে বলেন,

প্রতি বছরের ন্যায় এ বছরেও দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা  এর বৃত্তি পরীক্ষায় রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। ছাত্র ছাত্রীদের মেধা মূল্যায়নের কথা চিন্তা করে প্রতিবছর বৃত্তি পরীক্ষার সহ    মেধা বিকাশের নানামুখী কার্যক্রম আমরা চালিয়ে থাকি। ছাত্রদের নিয়ে সারাবছর আমাদের কার্যক্রম চলমান থাকে। 

আমাদের কার্যক্রম গুলোর মধ্যে অন্যতম হলো শিক্ষাবৃত্তি, স্বাস্থ্য, শিক্ষা, ক্রিয়া, কর্মসংস্থান, সাহিত্য সংস্কৃতি, তথ্যপ্রযুক্তি, এবং মানব সম্পদ প্রকল্প।  পরিচালক বলেন, অবিভাবক, শিক্ষক এবং সুধীমহল সহযোগিতার হাত বাড়ালে, আমরা ছাত্রদের জন্য আরো বেশি কাজ করতে পারবো।

এরই মাধ্যমে সংস্থাটি তৃতীয় বারের মত অনলাইনে রেজিষ্ট্রেশন করতে যাচ্ছে । সংশ্লিষ্ট জোন পরিচালক এর মাধ্যমে বা নিজ স্কুলের অফিস থেকে ফরম নিয়ে তা পূরন করে জমা দেওয়া যাবে। 

রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোদন কালে উপস্থিত ছিলেন সদস্য সচিব মু. আসাদুজ্জামান সহ নির্বাহী সদস্যবৃন্দ।