ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

কুন্দেকে দলে টানছে বার্সা


নিউজ ডেস্ক
১৬:১৫ - বুধবার, জুলাই ২৭, ২০২২
কুন্দেকে দলে টানছে বার্সা

বার্সেলোনার কাছে ফরাসি ডিফেন্ডার জুলস কুন্দেকে ছেড়ে দেওয়ার জন্য অবশেষে সম্মত হয়েছে সেভিয়া। তাকে দলে ভেড়াতে প্রায় ৪৭৮ কোটি টাকা খরচ হচ্ছে বার্সাকে। 

চেলসি না বার্সেলোনা এই নিয়ে গেল সপ্তাহে পেন্ডুলামের মতোই দুলছিল কুন্দের ভবিষ্যৎ। তবে শেষমেশ বার্সেলোনাকেই হ্যাঁ বললেন ফরাসি এই ডিফেন্ডার।

তাকে নিয়ে দুই ক্লাবও সম্মত হয়ে গেছে। তবে বাড়তি টাকা নিয়ে একটু সমস্যা থেকে গেছে। প্রায় ৯৭ কোটি টাকার সমপরিমাণ অর্থ সেভিয়াকে এই চুক্তির অধীনে বার্সেলোনা দেবে বিভিন্ন শর্তসাপেক্ষে। যে কারণে এখনো কুন্দের বার্সেলোনায় যোগ দেওয়ার বিষয়টি আনুষ্ঠানিক হয়নি।

তবে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানাচ্ছে, এই নিয়ে সামান্য সমস্যা তৈরি হয়েছে বটে, কিন্তু এই ১ কোটি ইউরো বা ৯৭ কোটি টাকার সমপরিমাণ অর্থের জন্য এই চুক্তি মুখ থুবড়ে পড়ার কোনো সম্ভাবনাই নেই। 

গেল সপ্তাহে বার্সেলোনার ক্রীড়া ব্যবস্থাপক মাতেও আলেমানি সেভিয়ার সঙ্গে যোগাযোগ করেন। তাতেই কুন্দেকে নিয়ে বার্সেলোনার আগ্রহের কথা তাদের জানান।

 কোচ জাভি হার্নান্দেজ বার্সেলোনায় এসে অনেক চ্যালেঞ্জের মুখেই পড়েছেন। যার মধ্যে অন্যতম চ্যালেঞ্জ বার্সেলোনার রক্ষণকে আরও পোক্ত করা। সেটা করতে জাভির প্রথম পছন্দ ছিলেন জুলস কুন্দে।

তার নেতৃত্বগুণ, বলের দখল, দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার কারণেই মূলত কোচ জাভি তাকে আনতে চেয়েছিলেন বার্সায়। অনেক অনিশ্চয়তা শেষে অবশেষে তাকে দলে ভেড়াতে সক্ষম হয়েছে বার্সা।