• ঢাকা
  • শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১০ জানুয়ারি, ২০২২

নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশি বংশোদ্ভূত নিহত

অনলাইন ডেস্ক
নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশি বংশোদ্ভূত একজন নিহত হয়েছেন। তার নাম শ্যন সরকার (২১)। পারিবারিক বিরোধের জেরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়। শুক্রবার (৭ জানুয়ারি) নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটস এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ২৪ বছর বয়সী বড় ভাইয়ের উপর্যুপরি ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। ঘটনার পর অভিযুক্তকে স্থানীয় পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যম নিউইয়র্ক পোস্ট।

জানা গেছে, সিরাজগঞ্জ জেলা সদরের আবদুস সালাম সরকার ৪৫ বছর আগে যুক্তরাষ্ট্রে এসেছেন। কিন্তু এখনও গ্রিন কার্ড পাননি তিনি। স্ত্রী এবং নিউইয়র্কে জন্ম নেওয়া তিন ছেলেকে নিয়ে ৪৪১৫-৭৪ স্ট্রিটে অবস্থিত অ্যাপার্টমেন্টে বসবাস করেন আবদুস সালাম।

প্রতিবেশীরা জানান, সালামের মেজো ছেলে শ্যন সরকার হাইস্কুল পাস করতে পারেননি, মাদকাসক্ত হয়ে পড়েছেন। মাঝে মধ্যেই তিনি মাতাল হয়ে বাসায় ফিরে মাকে অকথ্য ভাষায় গালাগাল ও মারধর করেন। শুক্রবার বেলা ২টা ২০ মিনিটে শ্যন সরকারকে নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া করেন বড় ছেলে। তা দেখে শ্যন সরকার এগিয়ে যান। তখন কিচেন থেকে ছুরি এনে শ্যন সরকারের গলা ও ঘাড়ে ছুরিকাঘাত করেন বড় ভাই। পরে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

আরও পড়ুন

  • প্রবাসে বাংলা এর আরও খবর