• ঢাকা
  • শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৮ জানুয়ারি, ২০২২

স্ক্যালোনির মতো কোচের অপেক্ষা ছিল অনেকদিনেরঃ লানজিনি

অনলাইন ডেস্ক
বিশ্বকাপে জাতীয় দলের প্রতিনিধিত্ব করতে চাওয়ার ইচ্ছেটা তো থাকে সবারই। ম্যানুয়েল লানজিনিও ব্যতিক্রম নন তার। কিন্তু গত বিশ্বকাপের আগে ইনজুরি তার সামনে হয়েছিল বাধার দেওয়াল। খেলতে পারেননি ২০১৮ রাশিয়া বিশ্বকাপে। 

চলতি বছরই আরও একটি বিশ্বকাপ মাঠে গড়াবে কাতারে। আর্জেন্টিনার এই দলটি দারুণ। কয়েক মাস আগে ২৮ বছরের অপেক্ষা শেষ করে কোপা আমেরিকার শিরোপা জিতেছিল তারা। অনেকেই বিশ্বকাপের অন্যতম ফেভারিট হিসেবে দেখছেন আলবিসেলেস্তেদের।

লানজিনিও এখন আছেন দারুণ ফর্র্মে। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের হয়ে কয়েকদিন আগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে করেছেন জোড়া গোল। শোনা যাচ্ছে আর্জেন্টিনার পরবর্তী ম্যাচের স্কোয়াডে ফিরবেন তিনি।

টিওআইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন লানজিনি, ‘আর্জেন্টিনার এমন একটা কোচের অপেক্ষা ছিল অনেকদিনের, এখন যেমন আছে। আপনি দেখবেন জাতীয় দলে এখন ভালো জিনিস হচ্ছে। এখন যেমন জাতীয় দল গঠন করা হয়েছে, এটা আমাকে গর্বিত করে।’

নিজের বিশ্বকাপ খেলার ইচ্ছের কথাও লুকিয়ে রাখেননি আর্জেন্টাইন এই তারকা, ‘ইনজুরি আমােকে রাশিয়া বিশ্বকাপের সুন্দর কিছু থেকে দূরে রেখেছে। কিন্তু গত দেড় বছর ধরে আমার কোনো সমস্যা নেই। আমি সবসময়ই আর্জেন্টিনা জাতীয় দলের প্রতিনিধিত্ব করতে চাই।’

আরও পড়ুন