• ঢাকা
  • শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২ জানুয়ারি, ২০২২

ভিকির বিরুদ্ধে থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক

গত বছরের ৯ ডিসেম্বর বলিউডের তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে বিয়ে করেন অভিনেতা ভিকি কৌশল। রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে মালা বদল করেন তারা। দুজনের সেই বিয়ে এবং সম্পর্ক নিয়ে চর্চাও কম হয়নি। নেটজেনদের ধারণা এই মূহুর্তে বেশ সুখেই দিন কাটছে ভিকি-ক্যাট দম্পতির।

তবে এর মধ্যেই একটি খারাপ সংবাদ পেলেন ক্যাটরিনাপতি। ভারতের ইনদওরের বাসিন্দা জয় সিংহ যাদব তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। জয় সিংহের অভিযোগ, তাকে না জানিয়ে তারই বাইকের নম্বর প্লেট ব্যবহার করা হয়েছে ভিকির সিনেমায়। দিন কয়েক আগেই একটি সিনেমার শুটিংয়ে বাইকে চড়ে ভিকির ঘুরে বেড়ানোর ছবি ঘুরপাক করছিল নেটমাধ্যমে। সেখান থেকেই বিষয়টি নজরে আসে ওই ব্যক্তির।

সংবাদসংস্থা এএনআইকে জয় সিংহ বলেছেন, ‘ভিকির বাইকে যে নম্বরটি ব্যবহার করা হয়েছে, তা আসলে আমার বাইকের। আমি জানি না সিনেমার নির্মাতা কথাটি জানেন কি না। কিন্তু আমার অনুমতি ছাড়া এভাবে আমার বাইকের নম্বর ব্যবহার করা যেতে পারে না। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। আশা করছি প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।’

এদিকে, ইনদওরের বনগঙ্গা থানার সাব ইনস্পেক্টর রাজেন্দ্র সোনি জানিয়েছেন, পুরো বিষয়টি তারা খতিয়ে দেখছেন। ভিকির বাইকে নম্বর প্লেট বেআইনিভাবে ব্যবহার করা হয়েছে কি না, সে বিষয়েও তদন্ত করা হবে। সিনেমার ইউনিট ইনদওরে থাকলে, তাদের ডেকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

সূত্র : আনন্দবাজার

আরও পড়ুন