• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৫ নভেম্বর, ২০২১

রূপগঞ্জে চাঁদার টাকা না পেয়ে ভাংচুর!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

রূপগঞ্জ প্রতিনিধি:: দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসীরা ২৫ নভেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার হারিন্দা এলাকার আশালয় আবাসন প্রকল্পের আইইউবি এসোসিয়েশনের প্লটের সিমানা প্রাচীর ভাংচুর করেছে।

১৪/১৫ সদস্যের একদল সন্ত্রাসী রাম দা, লোহার রড, ছেন, চাইনিজ কুড়াল ও এসএস পাইপসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা আবাসন প্রকল্পের কেয়ারটেকার আজমীর হোসেনকে কুপিয়ে জখম করে তার সঙ্গে থাকা চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা লুটে নেয়। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে উদ্ধার করে আজমীর হোসেনকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপরে আবাসন প্রকল্পের কেয়ারটেকার আজমীর হোসেন বাদী হয়ে জাঙ্গীর হারিন্দা গ্রামের জমির আলী (৩৫), নবী হোসেন (৩৪), সুরুজ্জামান (৩০), রাসেল আহমেদকে (৩২) নামীয় ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন