• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২২ নভেম্বর, ২০২১

বিএনপি নেতারা চায় বেগম জিয়া সবসময় অসুস্থ থাকুক : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক:: খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপির নেতারা ‘রাজনীতি করছে’ বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপির উদ্দেশ্য খালেদা জিয়ার স্বাস্থ্য যেন ভালো না হয়। তারা চায় বেগম জিয়া সবসময় অসুস্থ থাকুক। তাহলে উনারা বলতে পারবেন তাকে বিদেশ পাঠাতে হবে। অবশ্যই বেগম জিয়া সুস্থ থাকুক এবং দ্রুত সুস্থ হয়ে ঘরে ফেরত যান, সেটিই আমি কামনা করি। কিন্তু তারা বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে, যা অনভিপ্রেত।’

রোববার (২১ নভেম্বর) দুপুরে বনানীর একটি অভিজাত হোটেলে বিশ্ব টেলিভিশন দিবস উপলক্ষে গোলটেবিল বৈঠক শেষে তিনি এসব কথা বলেন। বৈঠকটির আয়োজন করেন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স- অ্যাটকো।

দুর্নীতির মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর দাবি তুলেছে বিএনপি; তার ভাই সরকারের কাছে আবেদনও করেছেন।তবে সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, এখন আইনিভাবে খালেদা জিয়ার বিদেশ যাওয়ার সুযোগ নেই।

হাছান মাহমুদ আরও বলেন, “বাংলাদেশে হাজার হাজার, লক্ষ লক্ষ মানুষের চিকিৎসা হয় এবং ভালো চিকিৎসা হচ্ছে। বাংলাদেশে বিশ্বমানের বেশ কয়েকটি হাসপাতালও হয়েছে। বেগম জিয়াকে তার হাঁটুর ব্যথার জন্য কিংবা পেটের অসুবিধার জন্য কেন বিদেশ পাঠাতে হবে।”

বিএনপির কর্মসূচি নিয়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, “বেগম জিয়াকে বিদেশ নেওয়ার জন্য নয়া পল্টনে তাদের কার্যালয়ের সামনেসহ বিভিন্ন জায়গায় গণঅনশন করা হয়েছে। নয়া পল্টনের কার্যালয়ের সামনে দোকানপাট থেকে খবর যেটি জানা যাচ্ছে, গণঅনশনের সময় সেখানে খাবারের দোকানগুলোতে ভালো বেচা-বিক্রি হয়েছে।”

[sharethis-inline-buttons]

আরও পড়ুন