• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ নভেম্বর, ২০২১

ছুরিকাঘাতে আহত শাবি শিক্ষার্থী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী সায়মা আলম। বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ফেরার পথে সিলেটের আখালিয়া আবাসিক এলাকাস্থ সিলেট-সুনামগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে।

রোববার (২১ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আলমগীর কবীর।

আহত শিক্ষার্থী সায়মা আলম বর্তমানে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পায়ে ছোট একটি অপারেশন হয়েছে, তবে তিনি বিপদমুক্ত আছেন বলে জানান প্রক্টর।

প্রক্টর ড. মো. আলমগীর কবীর বলেন, রোববার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৫টায় ঢাকা থেকে ট্রেনযোগে সিলেট আসেন এ শিক্ষার্থী। সিলেট স্টেশন থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে ফিরছিলেন তিনি। পথিমধ্যে তপোবন-আখালিয়া আবাসিক এলাকাস্থ ফাঁকা জায়গায় এলে এক মোটরসাইকেলে দুইজন আরোহী তার পথ আটকিয়ে ছুরি বের করে তার কাছে যা কিছু আছে তা দিয়ে দিতে বলে। ভুক্তভোগী শিক্ষার্থী তাদেরকে বাধা দেওয়ার চেষ্টা করলে তার বাম পায়ে ছুরি দিয়ে আঘাত করে তার কাছে থাকা ব্যাগ, ল্যাপটপ, মোবাইল, নগদ অর্থ ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়।

প্রক্টর বলেন, বিষয়টি আমি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি। লিখিত অভিযোগের প্রেক্ষিতে তারা যথাযথ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ক্যাম্পাস সংবাদ এর আরও খবর