• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৪ নভেম্বর, ২০২১

গাইবান্ধায় এসএসসি ও সমমানের পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ৪০১, বহিষ্কার ১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মেফতাহুল জান্নাত:: সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার প্রথমদিনেই গাইবান্ধায় ৪০১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এরমধ্যে এসএসসিতে অনুপস্থিত ১২৪ জন, দাখিলে ১৭৯ জন এবং ভোকেশনালে ৯৮ জন। এছাড়া বহিষ্কার করা হয়েছে ১ পরীক্ষার্থীকে।

রবিবার (১৪ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষায় এসব পরীক্ষার্থী অংশ নেয়নি। জেলা প্রশাসনের নিয়ন্ত্রণ কক্ষ থেকে এ তথ্য জানানো হয়।প্রাপ্ত তথ্যমতে, এবার জেলার ৪০ কেন্দ্রে এসএসসি পরীক্ষার্থী ছিল ১১ হাজার ৬১৭ জন, দাখিলে ১১ কেন্দ্রে পরীক্ষার্থী ছিল ৪ হাজার ৯৭৬ জন এবং ভোকেশনালে ২১ কেন্দ্রে পরীক্ষার্থী ছিল ৩ হাজার ১৮৮ জন। এরমধ্যে ফুলছড়ি উপজেলার বুড়াইল হাইস্কুল কেন্দ্রে অসাদুপায় অবলম্বনের জন্য ভোকেশনালের এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়। রবিবার প্রথম দিন এসএসসি ও ভোকেশনাল পরীক্ষায় পদার্থ বিজ্ঞান এবং দাখিল পরীক্ষায় কোরআন মাজিদ বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার প্রথমদিনেই গাইবান্ধায় ৪০১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এরমধ্যে এসএসসিতে অনুপস্থিত ১২৪ জন, দাখিলে ১৭৯ জন এবং ভোকেশনালে ৯৮ জন। এছাড়া বহিষ্কার করা হয়েছে ১ পরীক্ষার্থীকে। রবিবার (১৪ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষায় এসব পরীক্ষার্থী অংশ নেয়নি। জেলা প্রশাসনের নিয়ন্ত্রণ কক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

প্রাপ্ত তথ্যমতে, এবার জেলার ৪০ কেন্দ্রে এসএসসি পরীক্ষার্থী ছিল ১১ হাজার ৬১৭ জন, দাখিলে ১১ কেন্দ্রে পরীক্ষার্থী ছিল ৪ হাজার ৯৭৬ জন এবং ভোকেশনালে ২১ কেন্দ্রে পরীক্ষার্থী ছিল ৩ হাজার ১৮৮ জন। এরমধ্যে ফুলছড়ি উপজেলার বুড়াইল হাইস্কুল কেন্দ্রে অসাদুপায় অবলম্বনের জন্য ভোকেশনালের এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়। রবিবার প্রথম দিন এসএসসি ও ভোকেশনাল পরীক্ষায় পদার্থ বিজ্ঞান এবং দাখিল পরীক্ষায় কোরআন মাজিদ বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষাঙ্গন এর আরও খবর