• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৪ নভেম্বর, ২০২১

জন্মদিনে ঝিলিকের বিশেষ উপহার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

২০০৮ সালের ‘চ্যানেল আই-সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার বিজয়ী জানিতা আহমেদ ঝিলিক। ওই প্রতিযোগিতার পর সংগীতের বিভিন্ন মাধ্যমে কাজ করে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন এই গায়িকা। স্টেজ, টিভি শো, সিনেমা, অ্যালবাম কিংবা সিঙ্গেল সব ক্ষেত্রেই নিজের গায়কী দিয়ে ভক্ত-শ্রোতাদের মুগ্ধ করে যাচ্ছেন তিনি।

আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) ঝিলিকের জন্মদিন। আর বিশেষ এই দিনে ভক্ত-শ্রোতাদের জন্য বিশেষ উপহার নিয়ে হাজির হচ্ছেন তিনি। এদিন বিকেলে ঝিলিক নিজের ইউটিউব চ্যানেলে প্রথম মৌলিক গান প্রকাশ করতে যাচ্ছেন। গানটির শিরোনাম ‘এমন সুখ’। যেটির কথা লিখেছেন নাসির আহমেদ। সুর ও সংগীতায়োজনে দেশ বরেণ্য সংগীত পরিচালক শেখ সাদী খান।

এ প্রসঙ্গে ঝিলিক বলেন, ‘মাস দুয়েক আগে শেখ সাদী খান স্যার আমাকে এই গানটি উপহার দেন। তখনই পরিকল্পনা করি নিজের জন্মদিনে এটি প্রকাশ করব। এটি হবে আমার নিজের ইউটিউব চ্যানেলের প্রথম মৌলিক গান। সব মিলিয়ে এটা আমার জন্য দারুণ একটা অনুভূতি। আশা করি সবাই গানটি পছন্দ করবেন।’

এই গায়িকা আরও যোগ করেন, ‘এতদিন নিজের ইউটিউব চ্যানেলে শুধুমাত্র শো কিংবা কভার করাই করেছি। এবার মৌলিক গান শুরু করতে যাচ্ছি। এ ধারা অব্যাহত রাখতে চাই। করোনার কারণে মাঝে খারাপ সময় পার করতে হয়েছে। পরিস্থিতি এখন ভালো। আমিও চেষ্টা করব শ্রোতাদের নিয়মিত ভালো কিছু উপহার দিতে।’

উল্লেখ্য, ২০০৯ সালে প্রকাশ পায় ঝিলিকের প্রথম একক অ্যালবাম ‘আমার কী দোষ’। এর তিন বছর পর ২০১২ সালে নিজের নামে দ্বিতীয় একক অ্যালবাম ‘ঝিলিক’ নিয়ে আসেন তিনি। ২০১৪ সালে প্রকাশ করেন তৃতীয় একক অ্যালবাম ‘প্রথম প্রেম’।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন