• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২ নভেম্বর, ২০২১

কাজী সাজুর ‘কেমনে ভুলিব’

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

‘কেমনে ভুলিব’ শিরোনামের নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন তরুণ গায়ক কাজী সাজু। গানটির কথা লিখেছেন রকিবুল হাসান, সুর করেছেন আতিক মাহমুদ এবং সংগীতায়োজনে ছিলেন অনিম খান।

আগামী ৪ নভেম্বর এসএ চয়েস মিউজিকের ইউটিউব চ্যানেলে গানচিত্রটি উন্মুক্ত করা হবে। পাশাপাশি শোনা যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি, স্প্ল্যাশ, স্বাধীন প্রভৃতি অ্যাপে।

এ বিষয়ে কাজী সাজু বলছিলেন, প্রথম গান প্রকাশের পর থেকে খুব বুঝে-শুনে গান করছি। এ দেশের অত্যন্ত গুনী সঙ্গীত পরিচালক ইথুন বাবুর গান করেছি। এছাড়া অপু আনাম, শেখ ইকবাল আহম্মেদ রনি ও অনিম খানের পরিচালনায় কন্ঠ দিয়েছি। প্রত্যেকের কাছ থেকে অনেক কিছু শিখেছি। তবে সৌভাগ্যই বলব আমার প্রথম গান প্রকাশিত হবার পর এ দেশের জনপ্রিয় গুনী গীতিকার রবিউল ইসলাম জীবন, প্রিন্স রুবেল, ওমর ফারুকসহ তরুণ ও প্রতিভাবানদের গান আমি গেয়েছি। তার মধ্যে নতুন এই গানটি অন্যতম। আশা করি সবার ভালো লাগবে।

তিনি আরও জানান, ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। আগামী ৪ নভেম্বর এসএ চয়েস মিউজিকের ইউটিউব চ্যানেলে গানচিত্রটি উন্মুক্ত করা হবে।

নওগাঁ জেলার ধামুরহাট থানায় জন্মগ্রহণ করা সাজুর গানের প্রতি টান সেই ছোট্টটি থেকে। গানের হাতখড়ি মায়ের কাছে। পরবর্তীতে তালিম নেন বিভিন্ন ওস্তাদের কাছে।

গত বছর অক্টোবরে নিজের প্রথম মৌলিক গান প্রকাশ করেন সাজু। গানটির শিরোনাম ছিল ‘ভালোবাসায় কি ভুল ছিল’। নিজের কথা, সুর ও তরিক আল ইসলামের সংগীতায়োজনে ধ্রুব মিউজিক স্টেশন থেকে গানটি প্রকাশ হওয়ার পর ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। এই গান দিয়েই শ্রোতাদের কাছে আলাদা একটা জায়গা করে নেন তরুণ এই গায়ক।

এক প্রশ্নের উত্তরে সাজু বলেন, ‘ছোটবেলা থেকেই আমি গান প্রচন্ড ভালোবাসি।গানই আমার ধ্যান জ্ঞান। আমৃত্যু গানের সাথে থাকবো।’

[sharethis-inline-buttons]

আরও পড়ুন