• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ অক্টোবর, ২০২১

খবর পড়ার মধ্যেই নিউজ চ্যানেলে শুরু হল আপত্তিকর ভিডিও

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আর পাঁচটি সাধারণ দিনের মতোই একটি নিউজ চ্যানেলে খবর পরিবেশন করছিলেন সংবাদ পাঠিকা। কিন্তু আবহাওয়ার খবর পড়ার সময়ই ঘটে গেল বিপত্তি। স্ক্রিনে আবহাওয়ার খবরের পাশাপাশি হঠাৎ করেই চলতে শুরু করল পর্ন ভিডিও। সংবাদের পাশাপাশি একটানা ১৩ সেকেন্ড ধরে টিভি স্ক্রিনে সেটিও দেখলেন দর্শকরা।

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই ঘটেছে যুক্তরাষ্ট্রের একটি টিভি চ্যানেলে। বুধবার (২০ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কেইআরএম ২ (KERM 2) নামে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের ওই টিভি চ্যানেলে গত ১৭ অক্টোবর বিব্রতকর এই ঘটনাটি ঘটে। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চ্যানেলে খবরের মাঝেই চলতে শুরু করে পর্ন ভিডিও।

সেসময় আবহাওয়ার খবর পড়ছিলেন আবহাওয়াবিদ ও সংবাদ পাঠিকা মিচেল বস। কিন্তু তার পেছনে বাম দিকের একটি স্ক্রিনে চলতে শুরু করে কোনো একটি পর্ন ছবির সেন্সরড দৃশ্য। প্রায় ১৩ সেকেণ্ড ধরে সেটি চলে।

সেসময় সংবাদ চ্যানেলটির সঞ্চালিকা কিংবা ওই সংবাদ পাঠিকা কেউই বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু পরবর্তীতে অনেকেই সেই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তেই তা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হয়ে যায়।

অপর একটি মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বিষয়টি বুঝতে পেরে একইদিন রাত ১১টার দিকে দুঃখপ্রকাশ করে ক্ষমাপ্রার্থনা কেইআরএম নিউজ চ্যানেল। সেসময় চ্যানেলের একজন উপস্থাপিকা বলেন, ‘আমাদের অনুষ্ঠানে প্রথমবার একটি আপত্তিকর ভিডিও প্রকাশিত হয়েছে। এই ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে আর না ঘটে, সেদিকে পরবর্তী সময়ে আমরা সতর্ক থাকবো।’

অবশ্য নিউজ চ্যানেলের পক্ষ থেকে দুঃখপ্রকাশ ও ক্ষমাপ্রার্থনা করা হলেও স্থানীয় পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কর্মকর্তারা জানিয়েছেন, এই ঘটনার পরপরই অনেক দর্শক পুলিশ স্টেশনে ফোন করে অভিযোগ জানান। এরপরই তারা ঘটনার তদন্ত শুরু করেছেন।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন