• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৯ অক্টোবর, ২০২১

কোম্পানীগঞ্জে শেখ রাসেল এর জন্মবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি : কোম্পানীগঞ্জে রিক এর উদ্যোগে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষ্যে অসহায়দের মাঝে খাদ্য বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৮ই অক্টোবর) সোমবার বিকেলে রিসোর্স ইন্টিগ্রেশন রিকের বসুহাট শাখায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষ্যে সংস্থার নির্বাহী পরিচালক আবুল হাসিব খানের নির্দেশনায় রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বসুরহাট শাখা ও দাগনভূঁঞা এরিয়ার উদ্যোগে আলোচনা সভা, দোয়া এবং দুস্থ ও এতিমদের মধ্যে খাদ্য বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার মোঃ সামিউল ইসলাম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংক বসুরহাট শাখার শাখা ব্যবস্থাপক মোঃ আশ্রাফ উদ্দিন রিপন, সাজেদা ফাউন্ডশনের এরিয়া ম্যানেজার মোঃ মওদুদ শেখ , রিক এর এরিয়া ম্যানেজার মোঃ ইসা , উপজেলা জামে মসজিদের খতিব এবং অন্যান্য অতিথিবন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিক বসুরহাট শাখার ব্যবস্থাপক মোঃ আক্তার আলী। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে শেখ রাসেল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী থেকে স্মৃতিচারণ করেন।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন