• ঢাকা
  • রবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ৯ অক্টোবর, ২০২১

অনুশীলনের সূচি না থাকায় বিশ্রামে কাটিয়েছেন বাংলাদেশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সূচি অনুযায়ী আজ (শনিবার) ওমান থেকে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। তবে কোভিড প্রটোকলের জন্য যাত্রা বিলম্বিত হয়েছে একদিন। সব ঠিক থাকলে আগামী ১০ অক্টোবর ওমান ছাড়বে লাল-সবুজের প্রতিনিধিরা। আজ (শনিবার) অনুশীলনের সূচি না থাকায় পুরো দিনটি বিশ্রামে কাটিয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। অনেকেই মজেছেন কায়াকিংয়ে।

ওমান থেকে এক ক্রিকেটার বলছিলেন, ‘করোনাভাইরাস প্রটোকলের জন্য তো বাইরে ঘুরতে যাওয়ার তেমন কোন সুযোগ নেই। আজ আমাদের কোন অনুশীলন ছিল না, এজন্য আমরা যে হোটেলে আছি তার পাশে এক জায়গায় গিয়েছিলাম। সেখানে কয়েকজন কায়াকিং করি।’

কায়াকিংয়ের সময়টুকু বাদ দিলে সারাদিন হোটেলেই বন্দি ছিলেন ক্রিকেটাররা। এনিয়ে খানিক আক্ষেপ ঝরল এক ক্রিকেটারের কণ্ঠে, বেশ আক্ষেপ নিয়েই দুষলেন করোনাভাইরাসকে। প্রথমবার ওমানে খেলতে গিয়ে সেখানকার প্রকৃতিক সৌন্দর্য থেকে যে বঞ্চিত হতে হচ্ছে!

মূলত করোনাভাইরাস সতর্কতায় আজ আরব আমিরাতে যেতে পারেনি বাংলাদেশ। টাইগাররা ওমান থেকে চার্টার্ড ফ্লাইটে রওয়ানা করবে। একই ফ্লাইটে যাওয়ার কথা শ্রীলঙ্কা ও ওমান দলের। তারা নিজেদের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ খেলায় যাত্রায় সূচিতে পরিবর্তন এসেছে। কারণ, দুই দলের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি আজ।

এদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষ করে সস্ত্রীক পেসার মুস্তাফিজুর রহমান এরই মধ্যে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ দলের টিম হোটেলে উঠছেন। সাকিব আল হাসানও রোববার টিম হোটেলে যোগ দেবেন। সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স আইপিএলের শেষ চারে উঠলেও নিশ্চিত তিনি আইপিএল ছেড়ে জাতীয় দলের শিবিরে যোগ দেবেন।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন