• ঢাকা
  • রবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২১

রূপগঞ্জে হতদরিদ্র কর্মহীনদের মধ্যে নগদ অর্থ বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ হতদরিদ্র, সাময়িক কর্মহীন ও প্রান্তিক জনগোষ্ঠীদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। ২১ সেপ্টেম্বর মঙ্গলবার সোনালী ব্যাংক লিমিটেডের উদ্যোগে এ বিতরণী সভার আয়োজন করা হয়। আয়োজিত সভায় সভাপতিত্ব করনে সোনালী ব্যাংকের রূপগঞ্জ শাখার ম্যানেজার শহিদুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান, সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইসমাইল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আতিকুর রহমান, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান বলেন, বাংলাদেশের প্রথম চারটি ব্যাংক মধ্যে সোনালী ব্যাংক এখন অন্যতম। এখন বাংলাদেশে অনেক ব্যাংক তৈরি হয়েছে। কিন্তু আমি রূপগঞ্জ উপজেলা ইউএনও হিসেবে দায়িত্ব পালক করছি প্রায় ১৪-১৫ মাস যাবত। এর মধ্যে কোন ব্যাংক গরীব দুঃখী মানুষের পাশে নগদ অর্থ বিতরন করেনি। একমাত্র সোনালী ব্যাংক নগদ রূপগঞ্জ উপজেলার গরীব দুঃখীদের মধ্যে নগদ অর্থ দিয়ে সহায়তা করে আসছে। এজন্য সোনালী ব্যাংকের অফিসার ও কর্মকর্তাদের রূপগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।
পরে হতদরিদ্র ও সাময়িক কর্মহীনদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন