• ঢাকা
  • রবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২১

নেহা কক্করের মা হওয়ার প্রসঙ্গে চলছে গুঞ্জন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বলিউডের প্লেব্যাক কুইন নেহা কক্কর মা হতে চলেছেন, এমন গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে। সম্প্রতি গায়িকার বেশ কিছু ছবি আবারও এ গুঞ্জনের আগুনে ঘি ঢালে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানায়, কিছু দিন আগে জনসম্মুখে দেখা গেছে নেহাকে। সেখানে তিনি ওড়না দিয়ে পেট ঢাকার চেষ্টা করেন। এরপর গুঞ্জন আরও বাড়ে।

গায়িকা সম্প্রতি রিয়্যালিটি শো ড্যান্স দিওয়ানের তৃতীয় মৌসুমের মঞ্চে হাজির হয়েছিলেন। সেখানেই মুখ খোলেন অন্তঃসত্ত্বার গুঞ্জন নিয়ে। জানান, রোহনপ্রীত সিং ও তিনি বাচ্চা নেওয়ার পরিকল্পনা এখনও করেননি। তবে তিনি সন্তান নিতে চান। ওই শোর প্রতিযোগী গুঞ্জনের মতো বাচ্চা চান বলেও জানান নেহা। গুঞ্জনের নাচেও মুগ্ধ হন তিনি।

অনুষ্ঠানে ‘লুঙ্গি ড্যান্স’গানের তালে নেচে নজর কাড়েন গুঞ্জন। নেহা কক্করও ছোট্ট বাচ্চাটিকে প্রশংসায় ভাসান। বলেন, ‘ঈশ্বর তোমার মঙ্গল করুন। শুভ কামনা রইল। রোহু (রোহনপ্রীত) ও আমি এখনও সন্তান নেওয়ার কথা ভাবিনি। কিন্তু আমাদের যদি কখনও বাচ্চা হয়, আমরা চাইব বাচ্চাটা যেন গুঞ্জনের মতো হয়।’

গত বছরের ২৪ অক্টোবর দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংকে বিয়ে করেন নেহা কক্কর। এর পর বেশ কয়েকবার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে শিরোনাম হয়েছেন তিনি।

উল্লেখ্য, নেহার ক্যারিয়ার শুরু ২০০৮ সালে ‘নেহা দ্য রকস্টার’ দিয়ে। অ্যালবামটির কম্পোজিশন করে মিট ব্রাদার্স। প্রথম দানেই বাজিমাত করেন এ ‘ইন্ডিয়ান আইডল’ কন্যা। প্রথম প্লেব্যাক করেন ২০১০ সালে ‘ইসি লাইফ মে’ সিনেমায়। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট গান উপহার দিয়ে যাচ্ছেন। বসছেন বিভিন্ন রিয়্যালেটি শোর বিচারকের আসনে।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন