• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁ শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

করোনা মহামারির পরিস্থিতিতে দেড় বছর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর গত রোববার (১২ সেপ্টেম্বর) থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষনা দিয়েছে সরকার। মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার চরভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শন করেছেন সনমান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

চেয়ারম্যান পরিদর্শনকালে স্কুল পরিস্কার ও পরিচ্ছন্নতার কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন এবং বিভিন্ন সমস্যা সমাধানের পদক্ষেপ গ্রহণ করেন। সেই সাথে প্রতিটি প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার উপকরণ ব্যবহার করতে এবং স্বাস্থ্যবিধি মেনে শ্রেণিকক্ষে প্রবেশ করার পরামর্শ দেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষকদের। এ বিষয়ে প্রত্যেক শিক্ষার্থীর অভিভাবকদের সাথে স্বাস্থ্য সচেতনতা সম্পর্কে আলোচনা করারও পরামর্শ দেন তিনি।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন,সনমান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জামাল হোসেন, আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা,সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি সাহাবুউদ্দীন সরকার,চড়ভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আবু দায়েন খন্দকার,,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেকুজ্জামান জীবন,ওয়ার্ড মেম্বার ফজলুল হক,ওয়ার্ড যুবলীগ সভাপতি সোহেল সরকার, গোলাম মোস্তফা, মোঃবারেক ও প্রমূখ।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন