• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁওয়ে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সোনারগাঁওয়ে সনমান্দী ইউনিয়ননে দক্ষিনপাড়া বাইতুল সালাত জামে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা সদস্য, সিনিয়র সহসভাপতি সোনারগাঁও উপজেলার যুবলীগ,সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন চেয়ারম্যান ফোারাম, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ।

১৪ই সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯ টায় দক্ষিনপাড়া এলাকার গন্যমান্যরা সহ মসজিদ কমিটির কর্মকর্তারা এতে অংশ নেন। এরআগে মসজিদ কমিটির সভাপতির মোঃআক্তার হোসেন ও এলাকাবাসী তাকে বরণ করে নেন।

এরপর মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের শুভ উদ্বোধনের আগে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়। শুকরানা আদায় মোনাজাতেরপর ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ।

এসময় আরও উপস্থিত ছিলেন,সনমান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জামাল হোসেন, আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা,সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি সাহাবুউদ্দীন সরকার,চড়ভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আবু দায়েন খন্দকার, ওয়ারওয়ার্ড মেম্বার ফজলুল হক,ওয়ার্ড যুবলীগ সভাপতি সোহেল সরকার, গোলাম মোস্তফা, মোঃবারেক ও প্রমূখ। মিলাদ দোয়া উদ্বোধনেরপর এলাকার লোকজনদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন