• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২১

ক্লেখমোঁর বিপক্ষে ৪-০ গোলের দারুণ জয় পিএসজি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মাত্রই জাতীয় দলের দায়িত্ব শেষে ফিরেছেন ক্লাবে। লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া আর নেইমারকে তাই পিএসজির ম্যাচে রাখেননি কোচ মরিসিও পচেত্তিনো। তবে তাদের অভাবটা পিএসজি বুঝতেই পারেনি তেমন। চলতি মৌসুমেই লিগ ওয়ানে উঠে আসা ক্লেখমোঁর বিপক্ষে পেয়েছে ৪-০ গোলের দারুণ এক জয়।

মেসি নেইমাররা থাকছেন না, কোচ পচেত্তিনো জানিয়ে দিয়েছিলেন আগেই। তবে তাতে পিএসজির প্রতিপক্ষ গোলবন্যা থেকে রেহাই পেলো না অবশ্য। শুরু থেকেই ছোট ছোট পাসে আক্রমণ সাজিয়ে ম্যাচের দখল নিয়েছিল পিএসজি। তেমন এক আক্রমণ থেকেই এল দলটির প্রথম গোল। আশরাফ হাকিমির ক্রস থেকে গোল করেন আন্দার হেরেরা।

পরের গোলটাও হেরেরারই। ৩১ মিনিটে কিলিয়ান এমবাপের এক শট ঠেকিয়ে দিলেও ফিরতি চেষ্টায় স্প্যানিশ এই মিডফিল্ডারের শট ঠেকাতে পারেনি ক্লেখমোঁ। বিরতিতেও এই একই ব্যবধান নিয়েই যায় পচেত্তিনোর শিষ্যরা।

৫৫ মিনিটে গোলের দেখা পেয়ে যান এমবাপে। মাঝমাঠ থেকে জুলিয়ান ড্র্যাক্সলারের বাড়ানো লং বল ধরে দারুণ গতিতে প্রতিপক্ষ বিপদসীমায় চলে আসেন তিনি। এরপর বাম পায়ের দারুণ এক শটে গোলটা পেয়ে যান ফরাসি এই তারকা। এর ১২ মিনিট পর আবারও উদযাপনে মাতে পিএসজি। ইদ্রিসা গেই হেড করে ৪ গোলে এগিয়ে দেন প্যারিসিয়ানদের। মাঠ ছাড়ার আগে তাতে বড় জয়ই সঙ্গী হয় পিএসজির।

এর ফলে ৫ ম্যাচের সবকটিতে জিতে পিএসজি আছে লিগ ওয়ানের শীর্ষে। আর অঁজে এক ম্যাচ কম খেলে ১০ পয়েন্ত নিয়ে আছে তালিকার দ্বিতীয় স্থানে।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন