• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১ সেপ্টেম্বর, ২০২১

‘ডোন্ট লাভ মি বিচ’ কার উদ্দেশে এম বার্তা পরীমণির?

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর অবশেষে বুধবার (১ সেপ্টেম্বর) সকালে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন মাদক মামলায় গ্রেফতার ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। এদিন সকাল ৯টা ৩৬ মিনিটে সাদা রঙের একটি গাড়িতে করে কারাগার থেকে বের হয়ে আসেন তিনি।

কাশিমপুর কারাফটক থেকে বের হতেই গাড়ির সানরুফ খুলে উঁচু হয়ে দাঁড়ান পরীমণি। জবাব দেন ভক্ত ও উৎসুক জনতার ভালোবাসার। এ সময় অনেকের চোখ আটকে যায় পরীমণির হাতের তালুতে আঁকা একটি লেখায়-‘ডোন্ট লাভ মি বিচ’। যার বাংলা অর্থ, ‘আমাকে ভালবেসো না কুকুর’।

স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কাকে বা কাদের এ বার্তা দিয়েছেন সদ্য মুক্তি পাওয়া এই অভিনেত্রী। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেক আলোচনা হচ্ছে।

বেশির ভাগেরই মত, বিপদে পড়ে মিডিয়ার মানুষদের ভালো করে চিনেছেন পরীমণি। ব্যক্তিগত জীবনে যাদের সঙ্গে তার সম্পর্ক ছিল তাদেরও নতুন করে চিনেছেন এই সময়টায়। দুধের মাছি হয়ে সুসময়ে অনেকে পাশে থাকলেও দুঃসময়ে তারা নায়িকার পাশে দাঁড়াননি। বরং উল্টো সমালোচনা করেছেন, ক্ষতির চেষ্টা করেছেন, তাদের উদ্দেশেই বিশেষ এই বার্তাটি দিয়েছেন তিনি।

উপস্থাপক রুম্মান রশিদ খান লিখেছেন, ‌‘দুধের মাছি/সুসময়ের বন্ধু যারা; তাদের ভালোবাসার আর দরকার নাই পরীর।’

মডেল হৃদি উল্লেখ করেছেন, ‘যারা পরীমণির জন্মদিনে ফ্রিতে গিয়ে ফ্রি ফ্রি খেয়ে এসেছেন আর সেলফি তুলে গেছেন- তাদের বোঝানো হয়েছে এটি।’

ডা. ইমরান এইচ সরকার লিখেছেন, ‘পর্দার নায়িকা বাস্তবের নায়ক! অভিবাদন পরী’।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন