ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব সমন্বয়ে গুনগতমান ও গ্রাহক সেবাকে সমুন্নত রেখে এবারের ঈদুল আযহায় জনপ্রিয় জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড প্রথমবারের মতে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের জন্য নিয়ে এল কোহিনূর কালেকশন। বরাবরের মতো থাকছে স্পেশাল স্ক্রিমও। এছাড়াও নিয়মিত কালেকশন তো আছেই। ডায়মন্ড ওয়ার্ল্ড এর ভেরিফাইড ফেসবুক পেজে লাইভে এসে বৃহস্পতিবার ঈদ আয়োজন এর পর্দা উন্মোচন করেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমি।

ঈদ আয়োজনকে কেন্দ্র করে সারাদেশে ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রতিটি শোরুম যথাযথ স্বাস্থ্য বিধি মেনে খোলা থাকবে চাঁদ রাত পর্যন্ত। কেনাকাটা করা যাবে ডিজিটাল প্লাট ফর্মেও। অনলাইনে অর্ডার করতে ভিজিট করতে হবে : www.diamondworldltd.com লিংকে। পেমেন্ট করা যাবে বিকাশ সহ প্রায় সকল মোবাইল ওয়ালেট থেকে এবং ব্যবহার করা যাবে যে কোন ব্যাংক এর ডেবিট বা ক্রেডিট কার্ড।

১৫ জুলাই থেকে চাঁদ রাত পর্যন্ত চলা এই ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর যেকোন শোরুম থেকে কেনাকাটা করলেই একজন গ্রাহক পাবেন কোহিনূর কালেকশন সহ সকল ডায়মন্ড জুয়েলারীতে ২৫% ডিসকাউন্ট, আর অনলাইনে ২৭% ডিসকাউন্ট। বিস্তারিত তথ্যের জন্য ২৪/৭ কল করা যাবে ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে।