সোশ্যাল মিডিয়ায় তারকারা কত অদ্ভুত আক্রমণের শিকার হন। কোনো ছবি বা ভিডিও শেয়ার করলেই তা নিয়ে অনুসারীদের নানারকম মন্তব্যের ঝড় ওঠে। আর তারকার নাম যখন নুসরাত জাহান কিংবা শ্রাবন্তী চ্যাটার্জি, তখন সেই নেতিবাচক মন্তব্যের পরিমাণটা হু-হু করে বেড়ে যায়।

টালিউডের অভিনেত্রী নুসরাত ও শ্রাবন্তী ব্যক্তিগত জীবনের নানা ঘটনার কারণে সমালোচিত। প্রায়শই তাদের নিয়ে বিতর্ক হয়। যার কারণে তাদের সোশ্যাল অ্যাকাউন্টগুলোর কমেন্টবক্সে সিংহভাগ মন্তব্যই নেতিবাচক ও আক্রমণাত্বক।

নুসরাত বর্তমানে অন্তঃসত্ত্বা। এই সময়ে তাকে সময় দিচ্ছেন বন্ধুরা। সম্প্রতি ছুটে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী ও তনুশ্রী চক্রবর্তী। তারা একসঙ্গে পার্টি করেছেন। এরপর তিনজন সেলফিবন্দি হয়েছেন।

ছবিটি তনুশ্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। ক্যাপশনে কেবল তিনটি হার্ট ইমোজি দেন অভিনেত্রী। আর ছবিটি প্রকাশ্যে আসার পরই তা নিয়ে শুরু হয়ে যায় নানা রকম মন্তব্য।

নেতিবাচক ইঙ্গিত করে কেউ লিখেছেন ‘রতনে রতন চেনে’। কেউ লিখেছেন, ‘মাদক সেবনের পর ছবিটি তুলেছেন’। আবার অন্য এক অনুসারী মন্তব্য করেছেন, ‘এজন্যই নুসরাতের বিয়ে টিকল না। এই দুটোর সাথে ঘোরে বলে’।

উল্লেখ্য, ২০১৯ সালে ভালোবেসে নিখিল জৈনকে বিয়ে করেছিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বছর খানেক সংসার করার পর গত বছরের শেষ দিকে তারা আলাদা হয়ে যান। বর্তমানে টালিউডের অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। কেবল প্রেম নয়, তারা একসঙ্গে বসবাস করছেন বলেও জানা যায়।