নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা ও ভোলাব ইউনিয়নে আজ ১২ জুন শনিবার বিকালে চারটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নির্মিত ভবন উদ্ধোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক ও যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল খান, সাধারণ সম্পাদক হাসান আল আশকারি, আওয়ামীলীগ নেতা এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র পনির হোসেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম প্রমুখ।

নির্মিত ভবনগুলো শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে উর্ধমুখী সম্প্রসারণ প্রকল্পে বাস্তবায়ন করা হয়। ভবনগুলো নির্মাণে ব্যয় হয়েছে কাঞ্চন পৌরসভার মহর আলী শাহনুর বানু উচ্চ বিদ্যালয়, ভোলাবো শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, গণ বাংলা উচ্চ বিদ্যালয়ের চারতলা প্রতিটি ভবন নির্মাণে ব্যয় হয়েছে প্রতিটি ১ কোটি ৫৮ লক্ষ ও কাঞ্চন পৌরসভার নবাব আশকারি উচ্চ বিদ্যালয়ের তিনতলা ভবন নির্মাণে ব্যয় হয়েছে ১ কোটি ৮ লক্ষ টাকা।