“The Street Boy” নাটক দিয়ে অভিনয় জগতে প্রবেশ করলেন তিতুমীর কলেজের বাংলা বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী রানা প্রমানিক হৃদয়। আকাশ ছোঁয়া স্বপ্ন নিয়ে শখ থেকেই অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠা করতে চান শিক্ষার্থী হৃদয়। তাই পড়াশোনা ও কাজের পাশাপাশি মিডিয়া জগতে ক্যারিয়ার গড়তে চান এ শিক্ষার্থী।

জনপ্রিয় ছোট পর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের কণ্ঠস্বরের সাথে হুবহু মিল রয়েছে শিক্ষার্থী হৃদয়ের। যা তাকে অভিনেতা হতে অনুপ্রেরণা জোগায়। ইতিমধ্যে “The Street Boy” নামে একটি নাটকের ট্রেলার বের হয়েছে।

অভিনয় জগতে কেনো আসলেন সে সর্ম্পকে হৃদয় বলেন, প্রথম থেকেই মিডিয়াতে কাজ করা নিয়ে একটু শখ ছিল। সাথে কিছু ছোট ভাই বন্ধু সাপোর্ট দিয়েছে। পরে একটু সময় নিয়ে ভাবলাম কিছু একটা করবো। তারপর নিজেই একটা গল্প লিখলাম। তারপর একটা টিম গঠন করে কাজ শুরু করি। আমরা খুবই কম সময় কাজ শুরু করি। কারণ সবাই চাকরি করে, শুধুমাত্র ছুটির দিনে আমরা কাজটি সম্পূর্ণ করেছি।

নাটকটি সম্পর্কে তিনি বলেন, “The Street Boy” গল্পটা মূলত ছিলো একটা রাস্তার বখাটে ছেলের জীবন নিয়ে। একটা বখাটে ছেলের লাইফ স্টাইল কেমন হয়? এইসব নিয়েই মূলত নাটকটি। গল্পটির ভিতরে দুইটি গ্যাং ছিলো একে অপরের সর্বদা প্রতিদ্বন্দ্বিতা করত। এছাড়াও গল্পে প্রেম ভালোবাসা নিয়েও টুইস্ট আছে।

নাটকটির পরিচালক, প্রযোজক সম্পর্কে তিনি বলেন, এই প্রজেক্টটি সবকিছুই আমি নিজেই করি এবং এই নাটকটির পরিচালক আমি নিজেই। আমরা এখানে যারা কাজ করছি সবাই নতুন। আমার এই নাটকটি মূলত একটি বিনোদন মূলক নাটক। যেখানে প্রধান চরিত্রে আমি নিজেই অভিনয় করেছি; যদিও আমার জীবনে প্রথম নাটকে অভিনয় ছিলো এটা। আমি খুবই আশাবাদী যে সবাই নাটকটি উপভোগ করবেন এবং পরবর্তী কাজের জন্য আমাকে প্রেরণা দিবেন। যাতে ভালো ভালো কিছু কাজ উপহার দিতে পারি।

নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন- হৃদয়, সানজিদা। এছাড়াও অভিনয় করেছেন, অন্তু, মাহমুদুল, সুমন, মমিনুল, কামাল আরও অনেকে। ক্যামেরাম্যান হিসেবে ছিলেন, আবদুল্লাহ সালেহ ও ঐশ্বর্য জাহিদ।