কোভিড আবহে অস্ট্রেলিয়ায় চুপিসারেই বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেত্রী ইলভিন শর্মা। পাত্র অনেক দিনের প্রেমিক তুষাণ ভিন্দি। পেশায় দন্ত চিকিৎসক।

সোমবার (৭ জুন) তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন ইভলিন। ইনস্টাগ্রামে নিজের খ্রিস্ট ধর্ম মতে বিয়ের ছবি ভাগ করে নিয়েছেন তার ভক্তদের সঙ্গে।

পরনে সাদা গ্রাউন, মুখে হালকা মেক আপ আর হাতে একগুচ্ছ সাদা গোপাল। তার এই বিশেষ দিনের সাজকে করে তুলেছে আরও বিশেষ। পাশে স্বামী তুষাণ ভিন্দির কালো ব্লেজার, ভিতরে সাদা শার্ট এবং বুক পকেটের সাদা গোলাপ দু’জনের লুককে করেছে মানানসই।

দম্পতির জীবনের এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তলার জন্যে তাদের পরিবার এবং বন্ধু বান্ধবকে ধন্যবাদ জানিয়েছেন ওই পোস্টে।

স্বামী তুষাণ ভিন্দির সঙ্গে দীর্ঘদিনের প্রেম নায়িকার। তুষাণ অস্ট্রেলিয়ার দন্ত চিকিৎসক এবং একই সঙ্গে একজন ব্যবাসায়ী।

করোনার ভয়াবহ পরিস্থিতিতে তারা চাননি, বেশি জাঁকজমক করে বিয়ে করতে। তাই একেবারেই সাদামাটাভাবে সম্পন্ন করেছেন বিয়ের অনুষ্ঠান। গত ১৫ মে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। যেখানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। তবে খুব শিগগিরই একটা বড় অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা রয়েছে তাদের। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকালে এমনটাই জানিয়েছেন ইভলিন।

অভিনেত্রী আরও জানান, তিনি এবং তার প্রেমিক তুষাণ ২০১৯ সালেই এনগেজমেন্ট করে নিয়েছিলেন। আর গতবছরই তাদের বিয়ে করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে যায়।

‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছাড়াও ইভলিন ‘নটাঙ্কি শালা’ , ‘ইয়ারিয়া’, ‘ম্যা তেরা হিরো’, ‘যাব হ্যারি মেট সেজাল’, ‘শাহো’সহ আরও অনেক ছবিতে অভিনয় করেছেন নায়িকা।