সম্প্রতি, বৈশ্বিক স্মার্টডিভাইস ব্র্যান্ড অপো গেমারদের জন্য একটি আকর্ষণীয় প্রতিযোগিতার চালু করেছে। এ প্রতিযোগিতার আওতায়, গেমাররা মজাদার প্রশ্ন অনুমান এবং সঠিক উত্তর দিয়ে বিজয়ী হওয়ার মাধ্যমে অপো এফ১৯ প্রো ডিভাইসসহ (পাবজি খেলার জন্য উপযোগী ফোন) পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাবেন।

এ প্রতিযোগিতাটি গত ১৫ মে চালু হয়েছে, যা চলবে আগামী ৬জুন পর্যন্ত। এ প্রতিযোগিতায় অংশ নিতে অংশগ্রহণকারীদের নিচের লিংকে ভিজিট করতে হবে: https://www.facebook.com/OPPOBangladesh/videos/375037647194184 or https://www.facebook.com/OPPOBangladesh/videos/300492661794585
বর্তমানে অনেক স্মার্টফোনপ্রেমী রয়েছেন, যারা স্মার্টফোনে গেম খেলতে অনেক পছন্দ করেন। ফেসবুক ভিত্তিক এই প্রতিযোগিতাটি বিশেষ করে গেমারদের জন্য চালু করা হয়েছে এবং এই প্রতিযোগিতায় ফেসবুকে নির্দিষ্ট কিছু পোস্টে উত্তর প্রদান করে বিজয়ীরা সম্পূর্ণ নতুন অপো এফ১৯ প্রো স্মার্টডিভাইস জিতে নিতে পারবেন।

৬এনআইএনথ্রি ও এ১ ইস্পোর্টস পাবজি টিমের প্রিয় ডিভাইস হলো অপো এফ১৯ প্রো। চলতি বছরের পিএমসিসি মৌসুমের জয়ী হবে কে-এ প্রশ্নের অনুমান করে বিজয়ীরা অপো এফ১৯ প্রো ডিভাইস জয়ের সুযোগ পাবেন। এ আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার জন্য, অংশগ্রহণকারীদের সঠিক অনুমান করতে হবে এবং ফেসবুকে পাবলিকলি শেয়ার করতে হবে এবং অংশগ্রহণকারীর কমপক্ষে পাঁচজন বন্ধুকে ট্যাগ করতে হবে। প্রতিযোগিতায় অংশ নেয়া একজন ভাগ্যবান বিজয়ী এফ১৯ প্রো জিতে নিবেন।

রেনো গ্লো ইফেক্ট, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০, গেম ফোকাস মোড, ডুয়াল-ভিউ ভিডিও ও এআই কালার পোর্ট্রেট ভিডিও ফিচারসমৃদ্ধ নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইনের মিড রেঞ্জ’র ফোন অপো এফ১৯ প্রো। পাবজিপ্রেমীরা অপো এফ১৯ ব্যবহার করে তাদের সন্তুষ্টি প্রকাশ করেছেন এবং এর মাধ্যমে যে, দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা উপভোগ করা যায় তাও প্রকাশ করেন। হার্ডওয়্যার এবং সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয় থাকায় ব্যবহারকারীরা বাধাহীনভাবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা পাবেন। তাই, গেমপ্রেমীদের জন্য অপো এফ১৯ প্রো কেনাই হবে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা পূরণে প্রতিনিয়ত কাজ করছে অপো। এটি ব্যবহারকারীদের জীবনধারায় নতুনমাত্রা যোগ করবে এবং স্মার্টডিভাইস ব্র্যান্ডটির সাথে সম্পর্ক আরো জোরাদার করবে।

আপনারা যদি ৬এনআইএনথ্রি এবং এআই ইস্পোর্টস এর ফোন পেতে চান এবং গেম খেলায় দুর্দান্ত পারফরমেন্স পেতে চান তাহলে অপেক্ষা কেন? দ্রুত অপো এফ১৯ প্রো ডিভাইসটি লুফে নিয়ে গেমিং এক্সপার্ট হয়ে যান।