পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের সর্বস্তরের জনগণকে অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন উক্ত ইউনিয়নের সকল শ্রেণি পেশার মানুষের অত্যন্ত শ্রদ্ধাভাজন, মানবিক ব্যাক্তিত্ব, বিশিষ্ট শিক্ষানুরাগী, উন্নয়নের রূপকার চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, সিয়াম সাধনার ইবাদত-মগ্ন রোজাশেষে আবার এলো মুসলিম উম্মাহ’র মহানন্দ ঈদোৎসব ঈদুল ফিতর।পবিত্র ঈদ সবার মাঝে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক।তিনি আরও বলেন,

ঈদুল ফিতর উপলক্ষে আমার প্রান প্রিয় সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক ঈদ মোবারক, অকৃত্রিম শুভেচ্ছা।

ঈদুল ফিতর সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে- এ কামনা করি। আসুন, আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল ফিতর যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি।

তিনি বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। সেই উন্নয়নের ধারাবাহিকতা আমাদের সোনারগাঁসহ সারা বাংলাদেশের প্রতিটি এলাকায় বিদ্যমান থাকুক এটাই আমার প্রত্যাশা।

উল্লেখ্য, সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পর জাহিদ হাসান জিন্নাহ তাঁর সততা,মানুষের প্রতি সীমাহীন ভালোবাসা, ন্যায়, নীতি ও সমাজ সেবার মধ্য দিয়ে ইউনিয়নের জনসাধারণের সুখে দুখে পাশে থাকছেন বলে শুধুমাত্র তাঁর ইউনিয়নেই নয়, পুরো সোনারগাঁ জুড়ে তাঁর সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে ।ইতিমধ্যে তিনি প্রতিটি ওয়ার্ডের অসহায় ও দু:স্থদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার নগদ অর্থ নিজ হাতে বিতরণ করেছেন।এছাড়াও নিজস্ব অর্থায়নে তিনি সকল ওয়ার্ডের কর্মহীন ও দু:স্থ ৩০০০ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।তিনি সকলকে আহ্বান জানান,আসুন আমরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর ও পরিচ্ছন্ন বাংলাদেশ বিনির্মানে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।তার পাশাপাশি প্রানঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলি ও নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করি।