ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে গ্লোবাল স্মার্টফোন ডিভাইস অপো নিয়ে এসেছে ‘ঈদ হ্যাপিনেস ফটোগ্রাফি ক্যাম্পেইন’। নিজের আনন্দময় মুহূর্তগুলোকে অপো বাংলাদেশের ফেসবুক পেজ ভিজিট করে নির্ধারিত পোস্টে OPPOF19Pro Ges #OPPOEIDHappiness লিখে শেয়ার করুন আর জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। সবচেয়ে আকর্ষণীয় ছবি যিনি শেয়ার করবেন তার জন্য রয়েছে স্টাইলিশ অপো এফ১৯ প্রো এবং টিডব্লিউএস এনকো ডব্লিউ ১১ হেডফোন।

৮ মে থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ১৪ মে, ২০২১ পর্যন্ত।

শুধু অপোর ফটোগ্রাফি ক্যাম্পেইনই নয়, মুসলমানদের সবচাইতে বৃহৎ উৎসব ঈদ-উল-ফিতর কেন্দ্র করে আরও থাকছে অপো এফ১৯ প্রো এর ঈদ সংস্করণ। পবিত্র শাওয়াল মাসের চাঁদ এর মতো সিলভার কালারের এই ফোনটির ডিজাইন এমনভাবে তৈরি করা যাতে এটা হাতে নিলে ঈদের আমেজ অনুভব করা যায়।

নতুন এই ফোনটির ঈদ সংস্করণ এ থাকছে এআই কালার পোর্ট্রেেট ভিডিও মোড এর সাথে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এটি মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। ব্যবহারকারী একইসাথে ফোনটির রিয়্যার এবং ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করতে পারবেন। পুরো ক্যামেরা দুই ভাগে ভাগ হয়ে একাংশে ফ্রন্ট এবং অন্য অংশে রিয়্যার ক্যামেরায় ভিডিও দেখা যাবে।

তাছাড়া অন্যান্য অপো ফোনের মতো এর রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্ট। আছে পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে। এটি দিয়ে যেকোনো আলোতে চমৎকার সব ছবি ক্যাপচার করা যাবে। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার।

৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে।

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘেœ পাবজি’সহ যেকোন গেম খেলতে পারবেন। ফোনটির বাজার মূল্য ধরা হয়েছে ২৮,৯৯০ টাকা।

তাই দুর্দান্ত ক্যামেরা, ডুয়েল ভিউ ভিডিও ফিচার. পারফরমেন্স, ডিজাইন, স্টাইলিশ কালার ও ডিজাইনের কারণে এই ঈদে ফোনটি আপনার বা আপনার প্রিয়জনকে দেওয়ার জন্য হতে পারে ‘বেস্ট অপশন’।

আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইট ভিজিট করুন।