মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায় ও দুংস্থ মানুষের মাঝে ত্রাণ সহায়তা ও বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মতজা আল মুঈদ । এ সময় শিধলকুড়া ইউনিয়ন পরিষদের ১০০ পরিবারের শুকনো খাবার ও ৪০০ পরিবারের মাঝে নগদ ৫০০ করে তুলে দেন তিনি।

সোমবার প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তজা আল মুঈদ।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মতজা আল মুঈদ বলেন, বর্তমান সরকার সব সময় জনগণের পাশে ছিল, এখনো আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাক্সিন প্রয়োগ শুরু করতে পেরেছি। এজন্য মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জানে আলম খোকন মাদবর, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, শিধলকুড়া ইউনিয়ন পরিষদের সচিবসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও স্থানীয় মেম্বারবৃন্দ।