• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০২১
সর্বশেষ আপডেট : ১৮ এপ্রিল, ২০২১

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আজ ১৮ এপ্রিল ২০২১, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: প্রতিকূল অবস্থার মধ্যেও ভালো কিছু হবে। পরিকল্পনা বাস্তবায়নে আপনজনেরা সাহায্য করবে। ব্যবসায়ীরা এই দিনটি ভালো সুযোগে কাজে লাগাতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে নিজেকে দূরে রাখুন।

বৃষ: সামাজিক কাজের মাধ্যমে যশ ও পরিচয় বাড়বে আপনার। প্রিয়জনের শারীরিক কথা ভেবে দিনটি দুশ্চিন্তায় কাটবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। গুরুদায়িত্ব গ্রহণে অনীহা আসতে পারে। মন ভালো রাখুন এই দিন।

মিথুন: পুরনো কোনো দীর্ঘ সমস্যা সমাধানে অন্যের সহযোগিতা পাবেন। সঙ্গীর সোজা জটিল সম্পর্কের কিছুটা মীমাংসা হবে। কিছু অর্থ হাতে এলেও আর্থিক চাপে তা ব্যয় হতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না।

কর্কট: কর্মস্থলে কোন জটিলতা থাকলে দূর হতে পারে। ধার্মিক অনুষ্ঠানে কোনো প্রতিষ্ঠিত ব্যক্তির সান্নিধ্য পাবেন। নতুন অভিজ্ঞতা কাজে লাগতে পারে। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

সিংহ: উদ্বেগের মধ্যে কোনো খুশির খবর পেতে পারেন। পেশাগতভাবে এই দিনটি ফলপ্রসূ হবে। নতুন কোনো বিষয় আলোচনায় আসবে। স্ত্রীর সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

কন্যা: সন্তানের শিক্ষা নিয়ে কোনো সুসংবাদ পেতে পারেন। বহুদিন আটকে থাকা কোনো কাজের ক্ষেত্রে অগ্রগতি আসবে। পারিবারিক কারণে যে মানসিক চাপ চলছিল তা কিছুটা কমবে। বুদ্ধিবলে লাভজনক পরিবর্তন আনতে পারবেন।

তুলা: আর্থিক বিনিয়োগ করার জন্য দিনটি ভালো। আজ ভালো কোনো সুযোগ আসতে পারে। ব্যবসায় ভালো সুযোগ আসবে। কাজে চাপ বাড়বে।

বৃশ্চিক: কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে। ব্যবসা ক্ষেত্রে আর্থিক উপার্জন বেড়ে যাবে। বাড়ির বয়স্কদের শরীরের যত্ন নেবেন।

ধনু: কোনো কাজে সহকর্মীদের প্রশংসা পাবেন। মানসিক শক্তি বাড়বে। ব্যবসায় কোনো ভালো সুযোগ আসতে পারে। কোনো রোগ থেকে সাবধানে থাকুন।

মকর: কাজে মন বসবে না। দৈহিক দিক থেকে সাময়িক অস্বস্তিবোধ করতে পারেন। ব্যবসায় পুরনো জট খুলবে।

কুম্ভ: মানসিক চাপ সত্ত্বেও দিন আনন্দে কাটবে। ব্যবসায় কিছু কঠিন পরিবর্তন আসবে। শিক্ষার্থীদের একাগ্রতার অভাব দেখা দেবে।

মীন: বিদেশ যাত্রার কোনো সংবাদে আশাবাদী হবেন। বাড়িতে বিয়ের সংবাদ আসতে পারে। দীর্ঘদিন যে পারিবারিক সমস্যা চলছিল সেই সমস্যা সমাধানের পথ পাবেন। পরিচিত জনের সমস্যায় সাহায্য করলে ভালো ফল পাবেন।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন