জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র (জবিসাকে) আজ মঙ্গলবার জবিসাকের অফিসিয়াল ফেসবুক গ্রুপে ভার্চুয়াল চৈত্র সংক্রান্তি ও বসন্ত উৎসব উদযাপন করে। ভার্চুয়াল চৈত্র সংক্রান্তি ও বসন্ত উৎসবে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড.বজলুর রশীদ খান।

শুভেচ্ছা বক্তব্যে, অধ্যাপক ড. বজলুর রশিদ খান জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ভার্চুয়াল চৈত্র সংক্রান্তি ও বসন্ত উৎসবের প্রশংসা করেন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের কর্মীদের আন্তরিকতায় সংগঠনের অগ্রযাত্রা সমৃদ্ধ হবে বলে বিশ্বাস করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক মোঃ সাঈদ মাহাদী সেকেন্দার’র সঞ্চালনায় ভার্চুয়াল চৈত্রসংক্রান্তি ও বসন্ত উৎসবে সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি মোঃ ফাইয়াজ হোসেন।

সভাপতির বক্তব্যে মোঃ ফাইয়াজ হোসেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের শুভাকাঙ্ক্ষী এবং সাংস্কৃতিক কর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সংকটকালীন সময়ে সকলের আন্তরিক প্রচেষ্টার প্রশংসা করেন।

জবিসাকের ভার্চুয়াল চৈত্রসংক্রান্তি ও বসন্ত উৎসবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের কর্মীদের গান,নৃত্য এবং আবৃত্তি জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ফেসবুক গ্রুপে স্থান পায়।

চলমান করোনা মহামারী সংকটের মধ্যে জবিসাকের এমন আয়োজন সম্পর্কে জবিসাকের সাধারণ সম্পাদক মোঃ সাঈদ মাহাদী সেকেন্দার বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র দেশীয় সংস্কৃতির প্রসারে কাজ করে চলেছে। সংকটকালীন সময়ে সাংস্কৃতিক অগ্রযাত্রা থমকে না যায় সেজন্য আমাদের ভার্চুয়াল আয়োজন।

ফেসবুক গ্রুপে চৈত্র সংক্রান্তি ও বসন্ত উৎসব অনুষ্ঠানটি প্রচার হওয়ায় এটি প্রশংসা কুড়িয়েছে সাংস্কৃতিক অঙ্গনে।

 

৭১বিডি নিউজ/এমআই