করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তার রোধে রূপসা উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। খুলনা জেলা ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা এ এইচ এম কামাল এর উদ্যোগে এ কর্মসূচিতে খুলনা জেলা, রূপসা উপজেলা ও রূপসা কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

এ, এইচ, এম কামাল ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। গতকাল রবিবার বিকেলে রূপসা ঘাট, পূর্ব রূপসা বাজার সহ রূপসা উপজেলার বিভিন্ন স্থানে পথচারী, দোকানী, রিকশা-ভ্যান চালক সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তারা। পাশাপাশি করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির জন্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

ছাত্রলীগ নেতা এ, এইচ, এম কামাল মুক্তমন কে জানান, “সাম্প্রতিককালে পৃথিবীর বিভিন্ন দেশেসহ বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আশংকাজনক হারে বেড়েই চলেছে। এই ভাইরাসের সংক্রমণ রোধের একমাত্র উপায় হল যথাযথ স্বাস্থ্য বিধি মেনে চলা। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় হল, সরকার স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য নির্দেশনা দেওয়া সত্ত্বেও জনসাধারণ সেগুলো প্রতিপালনে উদাসীন। তাই, জনসচেতনতা বৃদ্ধি ও জনসাধারণকে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে চলতে উদ্বুদ্ধ করতে আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা বিনামূল্যে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রম পরিচালনা করছি।”

উক্ত কার্যক্রমে এ, এইচ, এম কামাল এর সাথে উপস্থিতি ছিলেন ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রিদয়, আলিমুজ্জামান আশিক, রুবেল শেখ, মোঃ তানভির হাসান বাপ্পি, ইফতেখার খন্দকার ইমন, মোহাম্মদ রাব্বি, মেহেদি, হামিম, তামিম সহ আরো অনেকে।